সর্বশেষ আপডেট : ৩ মিনিট ২৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফেসবুকে ঘোষণা দিয়ে মডেল মিথিলার আত্মহনন

image-19795বিনোদন ডেস্ক:: সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যা করলেন মডেল জ্যাকুলিন মিথিলা। গত ৩ ফেব্রুয়ারি সকালে চট্টগ্রামের বাড়িতে তিনি আত্মহত্যা করেন। এ ঘটনায় তার বাবা স্বপন শীল একটি মামলা করেছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন চট্টগ্রাম বন্দর থানার ইনেন্সপেক্টর (তদন্ত) বিকাশ সরকার।

ঘটনার দিনই তার লাশ উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছিল। পরে ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ ঘটনায় মডেল মিথিলার বাবা স্বপন শীল একটি মামলা করেছেন। তবে মামলার এজাহারে জ্যাকুলিন মিথিলার পরিবর্তে জয়া শীলা লেখা হয়েছে। এবং মৃত্যুর কারণ হিসেবে স্বামীর (উৎপল) সঙ্গে মিথিলার ঝগড়া কথা উল্লেখ করা হয়েছে।

ফেসবুকে খোলামেলা ছবি পোস্টের জন্য আলোচিত ছিলেন জ্যাকুলিন মিথিলা। আত্মহত্যার আগে ফেইসবুকে কয়েকটি স্ট্যাটাস দিয়েছিলেন মিথিলা।

৩০ জানুয়ারি রাত ১১টা ৪৯ মিনিটে দেওয়া এক স্ট্যাটাসে মিথিলা লেখেন, ‘কালকে আমি আত্মহত্যা করব। কেউ আমাকে প্রত্যাখ্যান করে নাই। আমিও কাউকে প্রত্যাখ্যান করি নাই। কিন্তু আমি আত্মহত্যা করব।’ এরপরের দিন ৩১ জানুয়ারি সকাল ৭টা ২৮ মিনিটে তিনি লিখেন, ‘ধীরে ধীরে মৃত্যুর পথে পা বাড়াচ্ছি।’

জ্যাকলিনের জন্ম ফেনীতে এবং তার শৈশবও কেটেছে ফেনীতে। তার বাবা স্বপন শীল পেশায় একজন নরসুন্দর। জ্যাকলিন কৈশোরের শুরুতে চট্টগ্রামে আসেন এবং সেখানেই বড় হন। এরপর ঢাকায় এসে মিডিয়ার সঙ্গে যুক্ত হন। কয়েকটি ছবিতে তিনি আইটেম গানে নেচেছেন।

(ঢাকাটাইমস

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: