সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেট বিআরটিএ অফিসের ৩ কর্মকর্তার বিরুদ্ধে মামলা 

dsnewspic9feb17_014স্টাফ রিপোর্টার ::
জালিয়াতির অভিযোগে বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটি (বিআরটিএ) সিলেট অফিসের ৩ কর্মকর্তা ও প্রবাসীসহ ৬ জনের বিরুদ্ধে মামলা করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ ঘটনায় সিলেট কালেক্টরেট পাড়ায় তোলপাড় সৃষ্টি হয়েছে। মামলা দায়েরের পর থেকে পলাতক রয়েছেন বিআরটিএ কর্মকর্তারা। তাদের মোবাইলফোনও বন্ধ পাওয়া যায়। গ্রেফতার এড়াতে গত মঙ্গলবার তারা অফিসেও হাজির হননি। দুদক ঢাকা অঞ্চলের উপপরিচালক ফরিদুর রহমান বাদি হয়ে গত সোমবার সিলেট কোতোয়ালি থানায় এ মামলাটি দায়ের করেছেন।
মামলার আসামিরা হলেন, বিআরটিএ সিলেটের সহকারী পরিচালক এনায়েত হোসেন মন্টু, মোটর যান পরিদর্শক কেশব কুমার দাস ও উচ্চমান সহকারী আব্দুর রব, বিশ্বনাথের বাসিন্দা এবং কার্নেট সুবিধায় গাড়ি আমদানিকারক ও বিক্রেতা প্রবাসী রুপা মিয়া, বিশ্বনাথ আওয়ামী লীগ সভাপতি পংকী খান ও গাড়ি ক্রয়কারী নগরীর বাগবাড়ি এলাকার বাসিন্দা মুর্শেদ আলম বেলাল। মামলা দায়েরের পর জালিয়াতির সঙ্গে জড়িত মুর্শেদ আলম বেলালকে বাগবাড়ির নিজ বাসা থেকে গ্রেফতার করেছে দুদক। পরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।
মামলার এজাহারে জানা গেছে, ২০১০ সালে চট্টগ্রাম বন্দর দিয়ে কার্নেট সুবিধায় দেশে গাড়ি নিয়ে আসেন বিশ্বনাথের প্রবাসী রুপা মিয়া। তিনি এই গাড়িটি মুর্শেদ আলম বেলালের কাছে ২৯ লাখ টাকায় বিক্রি করেন। গাড়িটির ইঞ্জিন-চেসিস নাম্বার ঘষামাজা করে রেজিস্ট্রেশন করে দেয় সিলেট বিআরটিএ কর্মকর্তারা। এ জন্য ১৭ লাখ টাকা ঘুষ নেন সিলেট বিআরটিএ কর্মকর্তারা। আর গাড়ি বিক্রি থেকে শুরু করে রেজিস্ট্রেশন করানোর মধ্যস্থতা করে বিশ্বনাথ উপজেলা আওয়ামী লীগ সভাপতি পংকী খান। যে কারণে মামলায় তাকেও আসামি করা হয়।
দুদকের উপপরিচালক দেবব্রত মন্ডল এ তথ্য নিশ্চিত করে বলেন, মামলায় এক আসামিকে গ্রেফতার করা হয়েছে এবং বিআরটিএ’র ৩ কর্মকর্তাসহ অন্য আসামিরা পলাতক রয়েছেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: