সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪২ সেকেন্ড আগে
শনিবার, ২৯ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জের যুবলীগের দু‘গ্রুপের মধ্যে ধাওয়া : আহত ৫

6-600x450নবীগঞ্জ সংবাদদাতা:: নবীগঞ্জ উপজেলার কুর্শি ইউনিয়ন যুবলীগের দু‘গ্রুপের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়া ও সংঘর্ষে ৫জন আহত হয়েছে। শনিবার রাতে উপজেলার বাংলাবাজারে এ ঘটনা ঘটে। এ সময় একটি দোকানে ভাংচুর করা হয়। এ নিয়ে বাংলাবাজারে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হয়েছে। যে কোন সময় আবারো সংঘর্ষের আশংকায় রয়েছেন বাজারের ব্যবসায়ীরা। হামলায় আহতরা হল, জামাল হোসেন, আখলিছ মিয়া, রিপন সুত্রধর, জাহাঙ্গীর মিয়া, আজিজুল হক ও অলি আহমদ।
স্থানীয় সূত্রে জানা যায়, কুর্শি ইউনিয়ন আওয়ামী যুবলীগের কমিটি গঠনকে কেন্দ্র করে দু’ভাগে বিভক্ত হয়ে পড়ে যুবলীগ। এক গ্রুপের নেতৃত্বে রয়েছে একাংশের আহবায়ক নেছার আহমদ জগলু, যুগ্ম আহবায়ক আবু সাঈদ। অপর গ্রুপের নেতৃত্বে রয়েছে একাংশের আহবায়ক জামাল খান, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব। এ নিয়ে বেশ কিছু দিন যাবৎ দুই পক্ষের মধ্যে রেশারেশি ও গ্রুপিং লবিং চলছিল।

শনিবার রাত ৮টার দিকে বাংলাবাজারের তায়িদ মিয়ার দোকানের সামনে একাংশের আহবায়ক জামাল খান, যুগ্ম আহবায়ক হাবিবুর রহমান হাবিব, জামাল হোসেনসহ তাদের কয়েকজন অনুসারী নিয়ে অবস্থান নেয়।

এ সময় অপর পক্ষের আহবায়ক নেছার আহমদ জগলু, যুগ্ম আহবায়ক আবু সাঈদ এর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বাজার প্রদক্ষিণ করে। এক পর্যায়ে মিছিল থেকে অবস্থান নিয়ে দাঁড়িয়ে থাকা অপর অংশের লোকজনের উপর হামলা চালানো হয়। ফলে উভয় গ্রুপের মধ্যে শুরু হয় সংঘর্ষ ও ধাওয়া পাল্টা ধাওয়া। হামলার সময় একটি দোকানের মালামাল তছনছ করা হয়। এ সময় ইট পাটকেল নিক্ষেপের ফলে সাধারণ মানুষ ও ব্যবসায়ীরা আতংকে দিকবিদিক ছোটাছুটি করতে থাকে।
এ ঘটনা পর স্থানীয় মেম্বার বিশিষ্ট সাংবাদিক এম এ বাছিত তালুকদার, কেন্দ্রীয় যুবলীগের সদস্য আব্দুল মুকিত চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী শেখ শিপন আহমদ ও তায়িদুর রহমানসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিরা ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি স্বাভাবিক করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত বিষয়টি সমাধানের জন্য চেষ্টা চলছিল।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: