সর্বশেষ আপডেট : ৫ মিনিট ৫৮ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আইপিএলের নিলাম ২০ ফেব্রুয়ারি

Sunrisers Hyderabad captain David Warner (2nd R) gestures as he celebrates his team's victory against Royal Challengers Bangalore during the final Twenty20 cricket match of the 2016 Indian Premier League (IPL) between Royal Challengers Bangalore and Sunrisers Hyderabad at The M Chinnaswamy Stadium in Bangalore on May 29, 2016. / AFP PHOTO / MANJUNATH KIRAN / ----IMAGE RESTRICTED TO EDITORIAL USE - STRICTLY NO COMMERCIAL USE----- / GETTYOUT

খেলাধুলা ডেস্ক:: আগামী ৫ এপ্রিল শুরু হবে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) দশম আসর। তার আগে আগামী ২০ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে খেলোয়াড়দের নিলাম। ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই) এক বিজ্ঞপ্তিতে জানিয়েছে, ৭৫০ জনের বেশি খেলোয়াড় নিলামের জন্য নাম লিখিয়েছে।

নিলামের জন্য রেজিস্ট্রেশনের তারিখ গতকাল শেষ হয়েছে। প্রত্যেকটি ফ্র্যাঞ্চাইজি ২৭ জনের বেশি খেলোয়াড় স্কোয়াডে রাখতে পারবে। স্কোয়াডে বিদেশি খেলোয়াড় রাখা যাবে সর্বোচ্চ নয়জন।

বাংলাদেশ থেকে এবার আইপিএলে খেলবেন সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান। দুইজনকেই দল রেখে দিয়েছে। তাই তাদের নাম নতুন করে নিলামে উঠবে না। সাকিব আল হাসান ২০১১ সাল থেকে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলছেন। আর গত বছর সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে প্রথমেবারের মতো আইপিএলে খেলেন টাইগার পেসার মোস্তাফিজুর রহমান।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: