সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কুলাউড়ায় এসএসসি পরীক্ষায় অনুপস্থিত ৭

unnamedতারেক হাসান, কুলাউড়া:: কুলাউড়া উপজেলায় সিলেট বোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় ২ ফেব্রুয়ারী বৃহস্পতিবার ৩হাজার ৬শত ৮২জন ও দাখিল পরীক্ষায় ৬শত ১০জন অংশ গ্রহন করেছে।

নবীন চন্দ্র মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্র সচিব প্রধান শিক্ষক মোঃ আমির হোসেন, আলী আমজদ উচ্চ বিদ্যালয়ের কেন্দ্র সচিব প্রধান শিক্ষক মোঃ আব্দুল কাদির ও বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মতিন জানান, কুলাউড়া নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও ভ্যানু কেন্দ্র কুলাউড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে ছাত্র-ছাত্রী ১৬২১জন, আলী আমজদ উচ্চ বিদ্যালয় কেন্দ্র ও ভ্যানু লংলা আধুনিক মহাবিদ্যালয় দু’কেন্দ্রে ছাত্র-ছাত্রী ১৩৯৪ জন। জালালাবাদ উচ্চ বিদ্যালয়ে ৫০৪জন। কারিগরী শিক্ষা বোর্ড (ভোকেশনাল) মোট পরীক্ষার্থী নবীন চন্দ্র ও বালিকা উচ্চ বিদ্যালয় মিলিয়ে ১৬৩জন।

এছাড়া মাদরাসা বোর্ডের অধীনে দাখিল পরীক্ষায় রবিরবাজার দারুস সুন্নাহ ও মনসুর মোহাম্মদিয়া মাদরাসা দু’টি কেন্দ্রে ছাত্র ও ছাত্রী মোট ৬১০জন পরিক্ষায় অংশ গ্রহন করছে। প্রথম দিন বাংলা পরীক্ষায় নবীন চন্দ্র উচ্চ বিদ্যালয়ে ছাত্র ৩, ছাত্রী ১, আলী আমজদ উচ্চ বিদ্যালয় এবং কলেজ ছাত্রী ১, মনসুর মোহাম্মদিয়া মাদরাসায় ছাত্রী ১জন ও রবিবরবাজার দারুস সূন্নাহ মাদরাসায় ছাত্রী ১ জন সহ মোট ৭জন অনুপস্থিত ছিলো।

পরীক্ষা চলাকালীন সময় বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন মৌলভীবাজার জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ আশরাফুর রহমান, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড সিলেট এর বিদ্যালয় পরিদর্শক মোঃ কবির আহমদ, কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা চৌধুরী মোহাম্মদ গোলাম রাব্বী, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আনোয়ার প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: