সর্বশেষ আপডেট : ২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

স্প্যানিশ কাপের ফিরতি লেগে খেলা হচ্ছে না নেইমারের

full_90656685_1486034862খেলাধুলা ডেস্ক:: বুধবার রাতে রোমাঞ্চ ছড়ানো সেমি-ফাইনালের প্রথম লেগে ২-১ গোলে জিতেছে বার্সেলোনা। সুয়ারেজ ও মেসির গোলে পিছিয়ে পড়ার পর দ্বিতীয়ার্ধে একটি গোল শোধ করেন অঁতোয়ান গ্রিজমান।

এই ম্যাচে নেইমার গোলের দেখা না পেলেও শুরু থেকে প্রতিপক্ষের রক্ষণে ত্রাস ছড়ালেন। এমএসএন ত্রয়ীর দারুণ নৈপুণ্যে বার্সেলোনাও পেল দারুণ এক জয়। তাই অ্যাথলেটিকো মাদ্রিদকে তাদেরই মাঠে হারিয়ে কোপা দেল রের ফাইনালে ওঠার পথে এগিয়ে গেল লুইস এনরিকের দল।

তবে ভিসেন্তে ক্যালদেরনে কোপা দেল রে সেমিফাইনালের দ্বিতীয় লেগে নেইমারকে পাচ্ছে না বার্সেলোনা। বুধবার প্রথম লেগের দ্বিতীয়ার্ধে হুয়ানফ্রানকে চ্যালেঞ্জ করে এক ম্যাচের জন্য নিষিদ্ধ হন ব্রাজিলের এই তারকা ফরোয়ার্ড।

৬৪ মিনিটে অ্যাতলেটিকো ডিফেন্ডারের সঙ্গে সংঘর্ষ বাধিয়ে হলুদ কার্ড দেখেন নেইমার।

এদিকে নেইমারকে না পেলেও দলের উপর পূর্ণ আস্থা রাখছেন কোচ লুইস এনরিকে, ‘বিশ্বে যদি এমন কোনো দল থেকে থাকে যে যারা শূন্যতা পূরণে দক্ষ, তবে সেই দল হলো বার্সেলোনা। নেইমার আমাদের জন্য গুরুত্বপূর্ণ খেলোয়াড়। কিন্তু তার জায়গা পূরণ করার মতো খেলোয়াড় আমাদের আছে।’

অবশ্য গত কয়েক ম্যাচ ধরে আবারও নিজের ছায়া হয়ে আছেন নেইমার। সেমিফাইনালের প্রথম লেগে একাধিক সুযোগ পেয়েও কাজে লাগাতে পারেননি নেইমার। এনিয়ে টানা তিন ম্যাচ গোলখরায় কাটালেন তিনি।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: