সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

দ্বিতীয়বর্ষে কানাডার প্রথম ২৪ ঘন্টার বাংলা টিভি চ্যানেল এনআরবি টেলিভিশন

unnamed (10)কানাডা প্রতিবেদক:: প্রথম বছর পেরিয়ে দ্বিতীয় বছরে পা দিলো কানাডার প্রথম ২৪ ঘন্টার পূর্ণাঙ্গ বাংলা টিভি চ্যানেল এনআরবি টেলিভিশন। গতবছরের ১ জানুয়ারি থেকে পরীক্ষামূলক সম্প্রচার এবং ১ ফেব্রুয়ারি থেকে পূর্ণাঙ্গ সম্প্রচার শুরু করে এনআরবি। ইউটিউব, ওয়েব কিংবা কেবল এ্যাপে নয় টরন্টোবাসী ঘরে বসে টেলিভিশনে সরাসরি উপভোগ করেছেন এনআরবি’র পরিবেশনা।

প্রবাসে বাংলার মুখ-এই শ্লোগান নিয়ে যাত্রা শুরু করা এনআরবি টিভি এখন জনপ্রিয় একটি নাম। টক শো, মিউজিক্যাল প্রোগ্রাম, নাটক, স্থানীয় সংবাদ এবং কমিউনিটি ভিত্তিক নানা অনুষ্ঠানে সাজানো থাকে এনআরবি’র অনুষ্ঠানমালা। মাত্র একবছরে এনআরবি উত্তর আমরিকা জয় করে বিশ্বের ৪৭টি দেশে এখন সম্প্রচারে । ‘বেস্ট কমিউনিটি টিভি’ হিসেবে এনআরবি পেয়েছে কানাডার হেরিট্যাজ এ্যাওয়ার্ড ২০১৬।

এনআরবি টিভির সিইও শহিদুল ইসলাম মিন্টু বললেন, একদল স্বপ্নবাজ মানুষের দীর্ঘদিনের পরিশ্রমের ফসল এনআরবি টিভি। এটা হরফে বিনোদনমূলক নয়, প্রবাসীদের জন্য বিশেষায়িত একটি টিভি চ্যানেল। প্রবাসীদের আনন্দ-বেদনার কাব্য অকপটে তুলে ধরা এবং প্রবাসের নতুন প্রজন্মের কাছে আমাদের সংস্কৃতিকে পরিচয় করিয়ে দেবার জন্য এনআরবি’র যাত্রা। আমাদের সকল বিজ্ঞাপনদাতা, কলা-কুশলী, দর্শক, ক্যাবল অপারেটর, বক্স প্রোভাইডার এবং শুভানুধ্যায়ীদের জানাই কৃতজ্ঞতা।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: