সর্বশেষ আপডেট : ৫৩ মিনিট ৩২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাঙ্গাইল-৪ উপ-নির্বাচনে আ’লীগ প্রার্থী জয়ী

dsnewspic_1 FEB 17_004ডেইলি সিলেট ডেস্ক ::
দশম জাতীয় সংসদের টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী হাসান ইমাম খান সোহেল হাজারী বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

তিনি নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৯৩ হাজার ৫৪৭ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ন্যাশনাল পিপলস্ পার্টির (এনপিপি) প্রার্থী ইমরুল কায়েস পেয়েছেন ১ হাজার ৬৯৬ ভোট। এ ছাড়া নির্বাচনে অপর প্রার্থী আতাউর রহমান খান পেয়েছেন ১ হাজার ৩২০ ভোট। ভোট পড়েছে শতকরা ৬৪ দশমিক ৩৪ ভাগ।

মঙ্গলবার রাত পৌনে ৮টায় কালিহাতী উপজেলা পরিষদ মিলনায়তনের নির্বাচনী নিয়ন্ত্রণকক্ষে নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার মোহাম্মদ তাজুল ইসলাম নির্বাচন মোট ১০৬টি কেন্দ্রের প্রাপ্ত ফলাফল ঘোষণা করেন। এর আগে সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়ে বিরতিহীনভাবে চলে বিকেল ৪টা পর্যন্ত।

এ সময় তাজুল ইসলাম বলেন, নির্বাচনে বল্লভবাড়ী সরকারী উচ্চ বিদ্যালয়ে ভোট কেন্দ্রটি বাতিল করে জালভোট দেওয়ার অভিযোগে ওই কেন্দ্রের প্রিজাইডিং অফিসার মাধব চন্দ্র ঘোষকে পুলিশে সোপর্দ করা হয়েছে।

জেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, কালিহাতী উপজেলার দুইটি পৌরসভা ও ১৩টি ইউনিয়নে মোট ভোটার ৩ লাখ ৭ হাজার ৭০০ জন। এরমধ্যে নারী ভোটার ১ লাখ ৫৪ হাজার ৮৬৭ এবং পুরুষ ভোটার ১ লাখ ৫২ হাজার ৮৩৩ জন। মোট ভোট কেন্দ্র ১০৭টি এবং কক্ষ ৬৬১টি।

প্রথমবারের মতো সংসদ নির্বাচনে অংশ নিয়ে নির্বাচিত হয়ে সোহেল হাজারী বলেন, কালিহাতী মানুষকে মাদকমুক্ত, সন্ত্রাসমুক্ত ও শিক্ষা নগরী হিসেবে গড়ে তোলাই হবে তার মূল লক্ষ্য। এ সময় তিনি এ আসনের সাবেক সংসদ সদস্য আব্দুল লতিফ সিদ্দিকীর অসমাপ্ত কাজ শেষ করার প্রতিশ্রুতি দেন।

আওয়ামী লীগ নেতা ও সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকী ধর্মবিরোধী বক্তব্য দেওয়ার পর সংসদ থেকে পদত্যাগ করলে এ আসন শূন্য হয়ে যায়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: