সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২৭ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নওয়াজ নিজেই জানেন না তার ক্ষমতা সম্পর্কে: শাহরুখ

full_962814120_1485754824বিনোদন ডেস্ক:: যখনই তারা পরস্পরের মুখোমুখি হয়েছেন, হল কেঁপে উঠেছে সিটির পর সিটিতে। ‘রইস’-এ নওয়াজ-শাহরুখের রসায়ন ভাল লেগেছে দর্শকদের। কিন্তু কীভাবে এত জমে গেল শাহরুখ খান ও নওয়াজউদ্দিন সিদ্দিকির বোঝাপড়া? শুনুন এসআরকে-র জবাব।

শাহরুখ জানিয়েছেন, তারা চেয়েছিলেন, সম্পর্কটা ভালবাসা ও ঘৃণার মিশেল হিসেবে তুলে ধরতে। তাই মন জয় করেছে দর্শকদের। তবে নওয়াজ যেভাবে নিজের চরিত্র তুলে ধরেছেন, তা কেউ আশা করেননি। ছবিতে নওয়াজ অভিনীত পুলিশ অফিসারের চরিত্রে কিছু খারাপ দিক আছে, মদ চোরাকারবারী শাহরুখের চরিত্রে আবার আছে কিছু ভাল দিক। আপনি কোন দিকে আছেন, তার ওপর নির্ভর করে শেষে পরিস্থিতি বদলে যায়। ছবির দৈর্ঘ্যের কথা মাথায় রেখে দু’জনের কিছু দৃশ্য ফেলতে হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

নওয়াজের সম্পূর্ণ অন্যরকম অভিনয় ঘরানা নিয়েও প্রশংসায় পঞ্চমুখ শাহরুখ। তার কথায়, নওয়াজ অত্যন্ত ভদ্র স্বভাবের, নিজের কী ক্ষমতা, নিজেই জানেন না। এ ধরনের শিল্পীদের সঙ্গে কাজ করতে তার ভাল লাগে। অনেক অভিনেতা আছেন, যারা পরিষ্কার জানেন, তারা ঠিক কী করতে চলেছেন। নওয়াজ সেই দলে পড়েন না।

এক দৃশ্যের শ্যুটিংয়ের পর তিনি নওয়াজকে বলেন, শটটি আর একবার করতে। জবাবে নওয়াজ জিজ্ঞাসা করেন, আগের শটে ঠিক কী করেছিলেন তিনি। তার মানে তিনি চরিত্রটি জানেন, দৃশ্যের কথাও মনে আছে, চরিত্রের আবেগের কথাও মনে আছে কিন্তু তিনি ঠিক কীভাবে অভিনয় করেছিলেন পুরো ভুলে গেছেন। এই স্বতঃস্ফূর্ততা অসাধারণ বলে শাহরুখের মনে হয়েছে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: