সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২২ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অবশেষে ৭ বছর পর আউট হলেন হ্যাজলউড!

full_1413233469_1485868918খেলাধুলা ডেস্ক:: অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ডের ওয়ানডে ম্যাচটি বেশ ভালোই সাড়া ফেলেছে। গতকালকের এই ম্যাচে সাত নাম্বারে ব্যাট করতে নেমে ১৪২ রান করে তাক লাগিয়ে দিয়েছেন মার্কাস স্টয়নিস। এবার আরো একটি খবরে আবারো আলোচনায় ম্যাচটি।

অস্ট্রেলিয়ান বোলার হ্যাজলউডের ওয়ানডে অভিষেক হয়েছে ২০১০ সালে। কিন্তু এর মধ্যে মাত্র একবার আউট হয়েছেন এই বোলার। সেটা গতকালকের ম্যাচে। এর মধ্যেই ৩৪ টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। তবে ব্যাটিং করেছেন মাত্র সাত ইনিংসে। নিজের ক্যারিয়ারের ৩৪তম ম্যাচটিতে এসে আউট হলেন হ্যাজলউড। অবশ্য এ ছাড়াও তার আরো তিনটি রেকর্ড করেছেন একই ম্যাচে।

প্রথমটা অভিষেকের পর সবচেয়ে বেশি ম্যাচ খেলে আউট হওয়ার। সেই প্রথম আউট হওয়া ইনিংসে ২৬ মিনিট ব্যাটিং করেছেন। একটি বলও খেলেননি। ওয়ানডে ইনিংসে আর কোনো ডায়মন্ড ডাক পাওয়া ব্যাটসম্যান ২৬ মিনিট ব্যাটিং করতে পারেননি। করা কঠিনই। এতক্ষণ উইকেটে থেকে কোনো বল না খেলা তো আসলেই কঠিন!

এর আগে সর্বোচ্চ ৭ মিনিটের ডায়মন্ড ডাকের এক ইনিংস খেলেছিলেন অ্যালান ডোনাল্ড। একবারও স্ট্রাইকিং প্রান্তে হ্যাজলউডকে যে যেতে হয়নি, এর পুরো কৃতিত্ব মার্কাস স্টয়নিসের। এক প্রান্ত আগলে রেখে শেষ উইকেটে ৫৪ রানের জুটি গড়েছিলেন। এটিও একটি রেকর্ড। ওয়ানডে আর মাত্র দুটি ৫০ রানের জুটি আছে যেখানে এক সঙ্গী কোনো রানই করেনি। ২০১৩ সালে ভারতের বিপক্ষে ড্যারেন স্যামির সঙ্গে ৫১ রানের জুটিতে কেমার রোচ করেছিলেন ০। ১৯৯৬ সালের সিঙ্গার কাপের ফাইনালে পাকিস্তানের বিপক্ষে শ্রীলঙ্কার কালুভিতারানা ০ রানে আউট হন। এটি অবশ্য ছিল ওপেনিং জুটি। একদিকে সনাৎ জয়াসুরিয়া যে ছিলেন!

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: