সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৪৮ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৭ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জহির তাহির উচ্চ বিদ্যালয়ে এসএসসি পরীক্ষার্থীদের বিদায়ী সংবর্ধনা

unnamed (12)যারা এস এস সি পরীক্ষায় অংশ নেবে তাদেরকে অবশ্যই ভাল ফলাফলের প্রত্যাশা করতে হবে। আর এ জন্য সেলফিতে মন না দিয়ে লেখাপড়ায় মন দিতে হবে। জীবনের সকল গুরুত্বপূর্ণ পরীক্ষাসমূহের মধ্যে এসএসসি পরীক্ষাই হচ্ছে সবচেয়ে গুরুত্বপূর্ণ। এই পরীক্ষার ফলাফলেই শিক্ষাজীবনের পরবর্তী সফলতা নিহিত। পরীক্ষাতে অংশগ্রহণকারীদের খুব মনোযোগ সহকারে ও নির্ভূলভাবে উত্তর প্রদান করতে হবে।

সিলেট নগরীরর দক্ষিণ সুরমা ২৭ নম্বর ওয়ার্ডের পাঠানপাড়া কদমতলীস্থ জহির তাহির মেমোরিয়েল উচ্চ বিদ্যালয়ের ২০১৭ সালের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলহাজ্ব জামাল উদ্দিন এসব কথা বলেন। মঙ্গলবার দুপুরে স্কুল প্রাঙ্গণে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক তমাল কান্দি দেবের সভাপতিত্বে ও সহকারী প্রধান শিক্ষক অরবিন্দ ভট্টাচার্য্যের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সিরাজ উদ্দিন আহমদ একাডেমীর ম্যানেজিং কমিটির দাতা সদস্য মুদাব্বির আহমদ, সাবেক ভারপ্রাপ্ত মেয়র আজম খান, বিদ্যালয়ের সিনিয়র কাজিম উদ্দিন, আছাদ খান, কিশলয় কিন্ডার গার্ডেনের অধ্যক্ষ শমশের সিরাজ সোহেল, ২৭ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছয়েফ খান।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- স্কুলের শিক্ষক ও শিক্ষিকা শিপ্রা রানী রায়, কল্যাণ কুমার ভট্টাচার্য্য, মো. আব্দুল কাইয়ূম, ম্যানেজিং কমিটির সদস্য অলিউর রহমান অলি, বিধান রঞ্জন ধর, মোশারফ হোসেন, দীপা দে, কামরুন্নাহার শাপলা, স্বপ্না রানী পাল, ডালিয়া শাহানাজ, প্রশান্ত পাল, কামাল উদ্দিন প্রমুখ।
এর আগে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন দশম শ্রেণীর ছাত্রী ফাহমিদা জাহান, গীতা পাঠ করেন সিমলা দাস, মানপত্র পাঠ করেন দশম শ্রেণীর ছাত্র সাগর আহমদ। এছাড়াও এস এস সি পরীক্ষার্থীদের অভিভাবক এবং এলাকার গণ্যমান্য উপস্থিত ছিলেন। উক্ত বিদায়ী সংবর্ধনা অনুষ্ঠানে বিদ্যালয়ের ১৬৬ জন ছাত্র-ছাত্রীদরে মধ্যে পরীক্ষার প্রবেশ পত্র ও রেজিস্ট্রেশন কার্ড তুলে দেওয়া হয়। – বিজ্ঞপ্তি

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: