সর্বশেষ আপডেট : ৯ মিনিট ৩৯ সেকেন্ড আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আখালিয়া বীরেশ চন্দ্র বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগীতার পুরুস্কার বিতরণ

unnamedসিলেট সিটি কর্পোশেনর প্রধান নির্বাহী কর্মকর্তা এলামুল হাবীব বলেন, তথ্য ও প্রযুক্তির যুগে শিক্ষার্থীদের নীতি-নৈতিকতায় মূল্যবোধসম্পন্ন নাগরিক হিসেবে গড়ে তোলার দায়িত্ব শিক্ষক ও অভিভাবকদের। নীতিহীন ও আদর্শহীন জীবনের কোনো মূল্য নেই। আধুনিকতার নামে চরিত্র হনন কারো কাম্য নয়। তাই শিক্ষক ও অভিভাবকদের সচেতনতার সাথে তাদের ছাত্র-ছাত্রী ও সন্তানদের গতিবিধি নজরদারিতে রাখতে হবে। লেখাপাড়া মানুষের জীবনকে আলোকিত করে। জীবনকে সমৃদ্ধ করতে লেখাপড়ার পাশপাশী খেলাধুলার কোন বিকল্প নেই। তিনি বলেন, সমাজ, দেশ এবং পৃথিবীকে আলোকিত করতে লেখাপাড়ার পাশাপাশী খেলাধুলার ভূমিকা সার্চ লাইটের মতো। তিনি সকলের প্রতি বেশী করে লেখাপড়ার পাশাপাশী খেলাধুলার মাধ্যমে জীবনকে মানুষের মত মানুষ হয়ে আলোকিত করার আহ্বান জানিয়ে বলেন একটি আলোর কণা পেলে লক্ষ প্রদীপ জ্বলে, একটি মানুষ মানুষ হলে বিশ্ব জগৎ টলে।

তিনি আরও বলেন যে আগামী ফ্রেরুয়ামী মাসে বিদ্যালয়ের ৫তলা বিশিষ্ট ভবনের কাজ শুরু হবে বলেন ছাত্র-ছাত্রীদের আশ্বাস প্রদান করেন। আলোকিত সমাজ ও রাষ্ট্র গড়ে তুলতে হলে সুশিক্ষিত সুনাগরিক গড়ে তুলতে হবে।

তিনি সোমবার বেলা ১২টায় সময় নগরীর আখালিয়া নতুন বাজারস্থ বীরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয়ের ২০১৭ইং সনের এস এস সি পরীক্ষার্থীদের বিদ্যায়ল সমাপনী ও বার্ষিক ক্রীড়া প্রতিযোতার পুরুস্কার বিতরণ এবং সাংস্কৃতি অনুষ্টানে প্রধান অতিথি উপরুক্ত কথাগুলো বলেন।

৮নং ওয়ার্ড কাউন্সিলর মো: ইলিয়াছুর রহমান ইলিয়াছ‘র ও বিদ্যালয় প্রধান শিক্ষাক মতিলাল পুরস্কাস্থ ‘র যৌথ সভাপতিত্বে বিদ্যালয় শিক্ষক আখলাক হোসেন ও জয়নাল আবেদীন এর যৌথ পরিচালনায়,

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয় সহকারী প্রধান শিক্ষাক আমিরুল ইসলাম, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন, জেলা শিক্ষা অফিসার-সিলেট মো: জাহাঙ্গীর আলম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সিলেট সদর পুশিন চন্দ্র রায়, সিলেট মাহনাগর আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয় সম্পাদক ও ৮নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শ্রী জগদীশ চন্দ্র দাস, ৭,৮ ও ৯নং ওয়ার্ডের মহিলা কাউন্সলর রেবেকা বেগম রেনু, বীরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য হাজী সেলিম আহমদ, ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নজুরুল ইসলাম নজু, বীরেশ চন্দ্র উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সদস্য শাহজাহন মিয়া। অন্যান্যদের মাঝে উপস্থিত বক্তব্য রাখেন, বিশিস্ট মুরব্বী শিথিল দেব, লেখক ও গ্রন্ত্রতকার সৈয়দ বরুল আলম, আলোর ধারা পরিচালনক পিলিপতেব, বিদ্যালয় শিক্ষক অজুন চন্দ্র দাস, সোলতানা বেগম, পপি দাস, রুবেল দাস, দেলোয়ার হোসেন, হীরক চক্রবর্তী, দীনবঞ্জ তালুকদার।অনুষ্টান শুরুতে পবিত্র কোরআন তৈলাওয়ত করেন, বিদ্যালয় ছাত্রী তানী আক্তার ও গীতা পাঠা করে বৃষ্টি দেব। অনুষ্টান শেষে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দরা বিদ্যালয় বিজয়ী ছাত্র-ছাত্রীদের হাতে ক্রেষ্ট প্রদান করা হয়েছে। -বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: