সর্বশেষ আপডেট : ২০ মিনিট ৫৯ সেকেন্ড আগে
রবিবার, ২৫ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাঘের আক্রমণে প্রাণ হারালেন দর্শণার্থী! (ভিডিও)

full_1829860957_1485776997নিউজ ডেস্ক:: চীনের পূর্বাঞ্চলীয় অঞ্চলের একটি চিড়িয়াখানায় বাঘের আক্রমণে প্রাণ হারালেন ঝাং নামের এক দর্শণার্থী। আক্রমণের পর লোকটিকে হাসপাতালে নেয়া হলেও চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

রোববার নিংবো শহরের ইয়ংগর চিড়িয়াখানায় এ হৃদয় বিদারক ঘটনাটি ঘটে। খবর বিবিসি অনলাইনের।

জানা যায়, এদিন ওই দর্শনার্থী বাঘের বিচরণ এলাকায় ঢুকে পড়েন। এরপরই বাঘের হামলার শিকার হন। যদিও অন্য বাঘগুলো আশে পাশেই ছিল। কিন্তু তাদের মধ্য থেকে একটি বাঘ উপর্যুপরি কামড় ও থাবা দিয়ে লোকটির মৃত্যু ঘটায়।

এ দৃশ্য দর্শনার্থীরা দাঁড়িয়ে দাঁড়িয়ে দেখা ছাড়া কিছুই করার ছিলনা। কেউ কেউ হামলার দৃশ্য ধারণ করে সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেছেন।

ভিডিওতে দেখা যায়, একটি বাঘ ওই লোকটির আশে পাশে ঠাণ্ডা মেজাজেই ছিল। ওইসময় লোকটিকে হাত-পা নাড়াতে দেখা গেছে। তাৎক্ষণিক কামড় দেয়া শুরু করে বাঘটি। এরপর আরো একটি বাঘ এসে কামড় দিয়ে টানা হেঁচড়া করে। বাকি বাঘগুলোও আশেপাশেই ছিল। কিন্তু চিড়িয়াখানার নিরাপত্তাকর্মীরা এসে বিস্ফোরণ ঘটালে বাকিরা চলে যায়। তবে ঘাতক বাঘটি কামড়াতেই থাকে।

এরপর বাঘের মুখ থেকে লোকটিকে উদ্ধার করা হলেও বাঁচানো যায়নি।

সিসিটিভি আরো জানিয়েছে, সহকর্মী লি ও তার স্ত্রীর সঙ্গে সপরিবারে চিড়িয়াখানায় ঘুরতে এসেছিলেন ঝাং। ঝাংয়ের স্ত্রী ও দুই সন্তান তার সঙ্গে ছিলেন।

নারী ও শিশুরা টিকিট কেটে চিড়িয়াখানায় প্রবেশ করেন। তবে ওই দুই ব্যক্তি প্রাচীর টপকে ভেতরে ঢোকেন। এরপর আরেকটি ১০ ফুট উঁচু প্রাচীর টপকানোর চেষ্টা করেন ওই দুই ব্যক্তি। এই প্রাচীরটি বাঘের বিচরণ এলাকার সীমানা। প্রাচীরে উঠে ভারসাম্য না রাখতে পেরে বাঘের সীমানায় পড়ে যান লোকটি। তখন বাঘ এসে তার ওপর আক্রমণ করে।

রাষ্ট্রীয় সম্প্রচারমাধ্যম সিসিটিভি জানিয়েছে, সোমবার পর্যন্ত চিড়িয়াখানা বন্ধ থাকবে।

 

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: