সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৮ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কৃষক মানভীরের হাতে সালমানের ‘বিগ বস’ সেরার পুরস্কার

1485768307বিনোদন ডেস্ক:: পেশায় একেবারে নিত্যান্তই সাধারণ কৃষক, তবে নিজের কাজকে কখনো ছোট করে দেখেননি। শৈশব থেকে সংগ্রাম করতে ভালবাসেন। আর নিজের ওপর সেই আত্মবিশ্বাসই নিয়ে গেল বলিউড সুপারস্টারদের প্রতিযোগিতা খ্যাত বিগ বস সেরার মুকুট অর্জনে। সাধারণ ঘরে জন্ম নেয়া মানুষটার নাম মানভীর গুলজার।

জনপ্রিয়তায় হারিয়ে দিয়েছেন বলিউডের নামী-দামি তারকাদের। সবাইকে টপকিয়ে নিজ যোগ্যতায় ‘বিগ বস-১০’এর ঘরে সেরার সেরা খেতাবটা নিজের করে নিলেন মানভীর।

ভাল নাম মনবীর কুমার বৈশ্য। তবে সবাই তাকে চিনে মানভীর গুরজার নামেই। সবশেষ দুই প্রতিযোগী, ভিজে বানি ও লোপামুদ্রা রাউতকে হারিয়ে মানভীর বীর জিতে নিয়েছেন ‘বিগ বস ১০’। দ্বিতীয় হয়েছেন বানী এবং তৃতীয় স্থানে রয়েছেন লোপামুদ্রা।

বিগ বস’ এর খেতাব জয়ের পর আপ্লুত হয়ে পড়েন মানভীর গুরজার। তিনি বলেন ‘আমি খুশি। বিগ বসের ঘরে সৎ থাকার ফল হল এই পুরস্কার’।1485768544_0

খেতাব জয়ের জন্য মানভীর পেয়েছেন ৪০ লক্ষ টাকা। যদিও ওই টাকার ৫০ শতাংশ অর্থাৎ, ২০ লক্ষ টাকা সালমান খানের চ্যারিটি প্রতিষ্ঠান ‘বিয়িং হিউম্যান’ এ দান করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছেন মানভীরের বাবা।

এতদিন ধরে ‘বিগ বস’-এর ঘর বরাদ্দ ছিল শুধুমাত্র সেলিব্রিটিদের জন্য। সিজন ১০-এ প্রথমবার সেলিব্রিটিদের সঙ্গে সাধারণ মানুষ সুযোগ পায়। আর তাতেই বাজিমাত। জয় হলো মানভীরের। ইন্ডিয়ান এক্সপ্রেস।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: