সর্বশেষ আপডেট : ১২ মিনিট ৫৪ সেকেন্ড আগে
রবিবার, ২৬ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

শ্রীমঙ্গলে স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সেবা গ্রহীতাদের মুখোমুখি

unnamed (1)শ্রীমঙ্গল সংবাদদাতা:: শ্রীমঙ্গল উপজেলায় এখন থেকে আর কোন গর্ভবতী মাদেরকে বাড়ীতে সন্তান প্রসব করতে দেওয়া হবেনা। ইতিমধ্যেই গর্ভবতী মায়েদের বাড়ী বাড়ী গিয়ে তালিকা তৈরী করার নির্দেশ দিয়েছে ইউনয়ন স্বাস্থ্য কমিনিউটি সেন্টারে কর্মরতদের। মাদের মৃত্যৃ হার গত ছরের তুলনায় অর্ধেকে নামিয়ে আনার কথা জানান। সোমবার দুপুরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সনাক আয়োজিত স্বাস্থ্য কর্তৃপক্ষের সাথে সেবা গ্রহীতাদের মুখোমুখি অনুষ্ঠানের এমন কথা বলেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো জয়নাল আবেদীন টিটো।

‘‘চাই স্বাস্থ্য খাতে স্বচ্ছতা ও জবাবদিহিতা’’ এই শ্লোগান নিয়ে সচেতন নাগরিক কমিটি (সানক) শ্রীমঙ্গল এর আয়োজনে ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি) সহযোগীতায় অনুষ্ঠানে সভাপতিত্বে করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো জয়নাল আবেদীন টিটো। স্বজন সদস্য এস এ হামদি এর সঞ্চালনায় বক্তব্য রাখেন স্বাস্থ্য উপকমিটির আহবায়ক দীপেন্দ্র ভট্টাচার্য্য, সনাক সদস্য রহমত আলী, আবাসিক মেডিকেল কর্মকর্তা ডা: আহমেদ মুহিউদ্দিন শিবলী ও ডা: মিনাক্ষী দেবনাথ প্রমুখ।
এসময় স্বজন সমন্বয়কারী সাংবাদিক সৈয়দ ছায়েদ আহমদ, সদস্য ধীরেন কুমার সিনহা, হাবীবুর রহমান শহীদ, টিআইবি এরিয়া ম্যানেজার খোদেজা বেগম, সহকারী ম্যানেজার মাহবুবুল আলমসহ ইয়েস সদস্য ও সেবগ্রহীতারা উপস্থিত ছলেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো জয়নাল আবেদীন টিটো আরো জানান, কিছু কিছু ক্ষেত্রে এখনো কিছু সমস্যা থাকলেও তিনি বিশ্বাস করেন সবার সহযোগীতা ও আন্তরিকতা পেলে অবশ্য ভালো সেবা দিতে সক্ষম। এয়াড়াও তিনি সেবাগ্রহীদের কোন সমস্যা ও অভিযোগ থাকলে সরাসরি তাকে জানানো জন্য অনুরোধ করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: