সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদীর শীত বস্ত্র বিতরণ

unnamed (6)সিসিক’র ১ম প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদীর উদ্যোগে সোমবার নগরীর হাউজিং এস্টেট ৪নং ওয়ার্ডের গরীব অসহায় দুস্থদের মধ্যে শীত বস্ত্র বিতরন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

প্যানেল মেয়র রেজাউল হাসান কয়েস লোদীর সভাপতিত্বে ও ওমর মাহবুবের পরিচালনায় শীতবস্ত্র বিরতণী অনুষ্ঠানে বক্তব্য রাখেন এলাকার মুরব্বি সাইফুদ্দিন চৌধুরী আনু, হাজী ফারুক আলী, এম এ খান শাহিন, সুন্নত খান, দিনার আহমদ, ফয়জুল ইসলাম, আলমগীর হোসেন, সুয়েবুল কিবরিয়া, নাসির আহমদ। এছাড়াও অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন জাহিদ হাসান, পাবেল, নওমেল চৌধুরী, আহমদ সাকিল, আলী আহমদ চৌধুরী, রাজু আহমদ জনি প্রমুখ।

এসময় কয়েস লোদী বলেন, আমাদের সমাজের বিত্তবানদের দায়িত্ব গরীব অসহায় মানুষের পাশে দাড়ানোর। কেননা আমরা আল্লাহর কৃপায় আজ সমাজে সর্বক্ষেত্রে এগিয়ে আছি। কিন্তু গরীব অসহায় লোকজন ঠিকমত খেতে পারছে না দুমোঠো ভাত। পরতে পারছে না পরণের জামা। এসমস্ত লোকজনের পাশে নজর রাখলে তারা ধীরে ধীরে কিছু হলেও সহযোগীতা পাবে। তাই সমাজের বিত্তবানদের এগিয়ে আসা উচিত বলে আমি মনে করি এবং আমার এ কার্যক্রম সব সময় গরীব মানুষের সেবার জন্য অব্যাহত থাকবে। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: