সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪০ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৯ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ওসমানী মেডিকেল কলেজ ছাত্রলীগের কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ

unnamed (1)সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজে নবগঠিত কমিটি ছাত্রলীগের সভাপতি মাহমুদুল হক রিফাতকে ক্যাম্পাসে অবাঞ্চিত ঘোষনা করে কমিটি বাতিলের দাবিতে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা করেছে কলেজের ওপর ছাত্রলীগের নেতা-কর্মীরা। সোমবার (৩০ জানুয়ারি) ওসমানী মেডিকেল কলেজের প্রধান ফটকের সামনে এ বিক্ষোভ সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তারা বলেন, মাহমুদুল হক রিফাত কে সভাপতি এবং সজল এস চক্রবর্তী কে সাধারণ সম্পাদক করে চার সদস্য বিশিষ্ট করে প্রহসনের একটি কমিটি দেওয়া হয়েছে। মাহমুদুল হক রিফাত আগে কখনো ছাত্রলীগ এর রাজনীতির সাথে সম্পৃক্ত ছিলনা। সে কিভাবে ঐতিহ্যবাহী ছাত্রসংগঠন বাংলাদেশ ছাত্রলীগের একটি গুরুত্বপুর্ণ ইউনিটের সভাপতি করে কমিটি ঘোষনা করা হয়।

রিফাতকে ছাত্রদলের কর্মী দাবি করে বক্তরা বলেন, অবিলম্ভে প্রহসনের এই কমিটিকে বাতিল ঘোষনা করে মুজিব আদর্শের নেতাকে দিয়ে নতুন কমিটি ঘোষনা দাবি করেন বিক্ষুব্ধ নেতা-কর্মীরা।unnamed (2)

গত রবিবার রাত ১১টায় মাহমুদুল হক রিফাতকে সভাপতি এবং সজল এস চক্রবর্তী কে সাধারণ সম্পাদক করে চার সদশ্য বিশিষ্ট কমিটি ঘোষনা করে সিলেট মহানগর ছাত্রলীগ। কমিটি ঘোষনার পরপরই ওই রাতে বিক্ষোভ মিছিল করে ওমেক ছাত্রলীগ কর্মীরা। এসময় ক্ষুব্ধ নেতা কর্মীরা মাহমুদুল হক রিফাতকে ধাওয়া করলে সে তার কিছু অনুসারী নিয়ে ক্যাম্পাস থেকে পালিয়ে যায়। হামলার আশংকা করে রাতে হোস্টেলে পুলিশ মোতায়েন করেন কলেজ কতৃপক্ষ। সোমবার ভোর হতেই আবারো বিক্ষোভে মেতে ওঠে বিক্ষুব্ধ কর্মীরা। একপর্যায়ে তারা কলেজ এর মেইন গেটে তালা লাগিয়ে পুরা কলেজ বিক্ষোভ মিছিল করে। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: