সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২২ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

আজিজপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

unnamed (5)বালাগঞ্জস্থ আজিজপুর উচ্চ বিদ্যালয়ে বার্ষিক মিলাদ ও দোয়া মাহফিল রোববার সকাল ১১টায় বিদ্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সদস্য বিশিষ্ট সমাজসেবী যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মো. তারাউল ইসলাম। দোয়া পরিচালনা করেন আজিজপুর জামে মসজিদের ইমাম মাও. মো. রফিকুল ইসলাম এবং আজিজপুর বাজার মসজিদের ইমাম মাও. মো. আব্দুর রউফ। মিলাদ ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনতোষ সরকার, দাতা সদস্য খন্দকার মো. আব্দুল হাই, শিক্ষানুরাগী সদস্য আমির হোসেন নুরু মিয়া, অভিভাবক-শিক্ষক সমিতির সদস্য, ইভটিজিং কমিটির সদস্য মহোদয়গণ সহ স্থানীয় মুরব্বিয়ান, শিক্ষার্থীদের অভিভাবক, বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রছাত্রীরা। এতে শিক্ষার্থীদের আসন্ন এসএসসি পরীক্ষায় সাফল্য ও বিদ্যালয়ের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করা হয়।

অনুষ্ঠানে ২০১৭ খ্রিষ্ঠাব্দের এসএসসি পরীক্ষার্থীদের প্রবেশপত্র বিতরণ করা হয় এবং তাদের উদ্দেশ্যে উপদেশমূলক বক্তব্য রাখেন বিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাতা সদস্য আলহাজ্ব মো. তারাউল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনতোষ সরকার, অনুষ্ঠানের সভাপতি আমির হোসেন নুরু মিয়া প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: