সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিলেটে যুবলীগ ও ছাত্রলীগের ১১ নেতাকর্মী জেলহাজতে

dsnewspic_30jan17_019নিজস্ব প্রতিবেদক ::
নগরীতে আসামি ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে যুবলীগ ও ছাত্রলীগের নেতাসহ ১১ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হচ্ছেন, ইমন দাস, মনিরুল ইসলাম, কামরুল ইসলাম, সুজেল আহমদ তালুকদার, সজীব আহমদ তালুকদার, সৌরভ তালুকদার, সাহেদ আহমদ, জুবায়ের খান, মাসুদ আহমদ, সামসুজ্জামান ও সুমন পাল।
গতকাল রোববার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে নগরীর কুমারপাড়া (ঝর্নারপার গলির) মুখ থেকে গ্রেপ্তার করে পুলিশ। এ সময় ৫টি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।
এ ব্যাপারে সিলেট কোতোয়ালি থানার পুলিশ পরিদর্শক (এসআই) হাবিবুর রহমান বাদি হয়ে গ্রেপ্তারকৃত ১১ জনের নামোল্লেখ করে অজ্ঞাত আরো ৩-৪ জনকে আসামি করে ‘পুলিশ অ্যাসল্ট’ মামলা দায়ের করেছে। গতকাল রোববার বিকেলে পুলিশ গ্রেপ্তারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করেছে।
পুলিশ সূত্র জানায়, গত শনিবার রাত সাড়ে ৩ টার দিকে ৪৩ বোতল ফেনসিডিল ও প্রাইভেট কারসহ সংগীতশিল্পী ইমন দাস (২৫) ও মনিরুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ। সিলেট যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা খবর পেয়ে আসামিদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা করেন। এসময় পুলিশের সাথে যুবলীগ-ছাত্রলীগ নেতাকর্মীদের সাথে হাতাহাতির ঘটনা ঘটে। কর্তব্যরত পুলিশ সদস্যদের ওপর হামলার অভিযোগ ১১ জনকে গ্রেপ্তার করে পুলিশ।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল আহমদ জানান, গত শনিবার দিবাগত রাতে মাদক ও প্রাইভেট কারসহ দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। এসময় যুবলীগ ও ছাত্রলীগ পরিচয়ে কয়েকজন যুবক আসামিদের ছিনিয়ে নেওয়ার চেষ্টা চালান। তখন পুলিশ বাধা দিলে তাঁরা কর্তব্যরত পুলিশ সদস্যদের ওপর হামলা করেন। এ ঘটনায় ঘটনাস্থল থেকে ১১জনকে গ্রেপ্তার করা হয়। তাদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় একটি পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করা হয়েছে বলে সোহেল আহমদ উল্লেখ্ করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: