সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৫ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সমুদ্রের নিচে বিয়ের রেকর্ড নব-দম্পতির!

dsnewspic_30jan17_004চিত্রবিচিত্র ডেস্ক ::

ভারতের কোভালম সমুদ্রসৈকতের টানে, এক বছর আগে বেড়াতে এসেছিলেন ইউনিকা। সেখানেই আলাপ হয় নিখিলের সঙ্গে। আরব সাগরের কোভালম বিচে তিনি ডাইভিং প্রশিক্ষক হিসেবে কাজ করেন। এক বছর পর সেই আলাপ পরিণতি পেল ২৬ জানুয়ারি।

কোভালমের গ্রোভ বিচ থেকে ৪ মিটার গভীরে একটি জায়গা ঠিক করা হয় ইউনিকা-নিখিলের বিয়ের জন্য। নারকেলের খোলা, পাম গাছ ও ফুল দিয়ে সাজানো হয় সেই স্থান। বর-বধূ বিয়ের পোশাকের উপরেই পরেছিল ডাইভিং গিয়ার। এবং তাদের সঙ্গে ছিলেন নিখিলের ৮ বন্ধু। পানির নিচে বিয়ের যাবতীয় ক্রিয়াকলাপ তারাই সামলে ছিলেন। প্ল্যাকার্ড দেখিয়ে তারা জানান দিয়েছেন বিয়ের নানা মুহূর্ত।

dsnewspic_30jan17_004-1ইউনিকা ও নিখিল, দুইজনই ভালো সাঁতার জানেন। তা সত্ত্বেও, দুই দিনের জন্য তারা স্কুবা ডাইভিংয়ের ট্রেনিং নেন। পানির নিচে যাতে চুম্বন করতে কোনো অসুবিধা না হয়, সেই জন্য শ্বাস-প্রশ্বাসের প্রশিক্ষণও নেন তারা।

dsnewspic_30jan17_004-2এর আগেও ভারতে এমন পানির নিচে বিয়ের ফোটোশুট করেছেন অনেকে। কিন্তু, সে ছিল সুইমিং পুল। তাই এক্ষেত্রে ইউনিকা ও নিখিল রেকর্ড গড়ল ভারতের ‘পানিতে’ এমন অভিনব পন্থায় বিয়ে করে। বিয়ের এক সপ্তাহ আগে, নিখিল পানির নিচ থেকেই একটি প্ল্যাকার্ড দেখিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছিল ইউনিকাকে। নবদম্পতি অবশ্য মহারাষ্ট্রে ফিরে আনুষ্ঠানিকভাবে আরো এক বার বিয়ের পিঁড়িতে বসবেন।

dsnewspic_30jan17_004-3

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: