সর্বশেষ আপডেট : ১০ মিনিট ৩৪ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

জাপানে নারী ফুটবল দলের দুর্দান্ত জয়

dsnewspic_30jan17_003খেলাধুলা ডেস্ক ::
বাংলাদেশের অনূর্ধ্ব-১৬ দলের কিশোরী ফুটবলাররা জাপানের ওসাকা শহরে জে গ্রীন সাকাই ফুটবল ফেস্টিভ্যালের দ্বিতীয় দিনে দারুণ চমক দেখিয়েছে। এদিন ৩ ম্যাচের মধ্যে দুটিতেই জিতেছে তারা। বাকি এক ম্যাচ হেরেছে, তাও আবার টাইব্রেকারে। গত শনিবার উদ্বোধনী দিনে ৩ ম্যাচের মধ্যে একটি করে জয়, ড্র ও হেরেছিল বাংলার কিশোরীরা। সেই তুলনায় দ্বিতীয় দিনের পারফরম্যান্স বেশ ভালো।

রোববার নিজেদের প্রথম ম্যাচে বাংলাদেশ ৪-০ গোলে উড়িয়ে দেয় আমাগাসাকি লেডিস দলকে। বাংলাদেশের হয়ে দুটি গোল করেন সিরাত জাহান স্বপ্না। একটি করে গোল পান অধিনায়ক কৃষ্ণা রানী সরকার ও মার্জিয়া।

দ্বিতীয় ম্যাচে জিততে পারেনি বাংলাদেশ। যেখানে ম্যাচটি শেষ হয়েছিল নির্ধারিত সময় ১-১ ব্যবধানে। তবে টাইব্রেকারে থাইল্যান্ডের অনূর্ধ্ব-১৬ দলের কাছে ৪-২ ব্যবধানে হারে বাংলাদেশ। নির্ধারিত সময়ে ১১ মিনিটে বাংলাদেশের হয়ে প্রথম গোল করেছিলেন সিরাত জাহান স্বপ্না। তবে ১৫ মিনিটেই গোল করে ম্যাচে সমতা আনেন থাইল্যান্ডের পেনপিচা। শেষ পর্যন্ত ম্যাচ গড়ায় টাইব্রেকারে। যেখানে হারই হয় সঙ্গী বাংলাদেশের।

দিনের তৃতীয় ম্যাচে বড় ব্যবধানে জয় পায় বাংলাদেশ নারী দল। ৪-০ ব্যবধানে তারা পরাস্ত করে টোকিও ইউনিভার্সিটি শোয়ো টিমকে। এই ম্যাচেও বাংলাদেশের হয়ে দুটি গোল করেন স্ট্রাইকার সিরাত জাহান স্বপ্না। একটি করে গোল করেন আখি খাতুন ও শিউলি আজিম। জাপান ফুটবল ফেস্টিভ্যালে ৭ ম্যাচের মধ্যে (প্রস্তুতি ম্যাচসহ) বাংলাদেশের অর্জন ৩ জয়, এক ড্র ও ২ পরাজয়।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: