সর্বশেষ আপডেট : ৫ মিনিট ১৬ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটিকে কেন্দ্রীয় কমিটির অভিনন্দন

images-1-2বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন’র ২০১৭/১৮ সালের সিলেট বিভাগীয় কমিটিকে অভিনন্দন জানিয়েছেন কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ। রোববার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সভাপতি এ কে এম মহসিন ও সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা এই অভিনন্দন জানান।

অভিনন্দন বার্তা কেন্দ্রীয় নেতৃবৃন্দ নবনির্বাচিত সভাপতি আব্দুল বাতিন ফয়সল, সাধারণ সম্পাদক এএইচ আরিফ, কোষাধ্যক্ষ বেলায়েত হোসেন, সহ-সভাপতি মামুন হাসান, নাজমুল কবির পাবেল, সহ-সাধারণ সম্পাদক মাহমুদ হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক নুরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক ইউসুফ আলী, কার্যনির্বাহী কমিটির সদস্য ইকবাল মনসুর, আশকার আমিন লস্কর রাব্বী, নুরুল ইসলাম, শংকর দাস ও আনিস মাহমুদকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

নেতৃবৃন্দ আশা প্রকাশ করেন বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন’র সিলেট বিভাগীয় কমিটি দায়িত্বশীল নেতৃবৃন্দ সততা নিষ্ঠার সহিত তাদের উপর অর্পিত দায়িত্বপালনে সক্ষম হবেন এবং ফটো সাংবাদিকদের অধিকার আদায়ে সাহসী ভূমিকা রাখবেন।

বাংলাদেশ ফটো জার্নালিষ্ট এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম এনায়েত স্বাক্ষরিত এক বিবৃতিতে এই অভিনন্দন বার্তা পাঠানো হয়। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: