সর্বশেষ আপডেট : ৮ মিনিট ২৪ সেকেন্ড আগে
সোমবার, ২৭ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নগরীতে ১ম আব্দুল্লাহ আল-মামুন ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধন

unnamed (8)শেখ রাসেল ক্রীড়া চক্র’র আয়োজনে রবিবার রাত ৮টায় সিলেট নগরীর সুবিধবাজারস্থ একটি মাঠে ১ম আব্দুল্লাহ আল-মামুন (ইমন) ফুটবল টুর্নামেন্টের শুভ উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এম.এ.আজিজ মনু এর সভাপতিত্বে এবং খেলা পরিচালনা কমিটির সহ-সভাপতি ও জালালাবাদ থানা ছাত্রলীগের সহ-সভাপতি মো. রাজন মিয়ার পরিচালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট সিটি কর্পোরেশন (সিসিক) এর ৭নং ওয়াডের কাউন্সিলর ও সিলেট মহানগর স্বেচ্ছাসেবকলীগের সভাপতি আফতাব হোসেন খান, তিনি বলেন, আমি সততা এবং নিষ্ঠার সাথে কাজ করেছি জনগনকে ভালো রাখার জন্য। যদিও আমি সারা বাংলাদেশকে পরিবর্তন করতে পারবোনা কিন্তু তারপরও আমি আমার ৭নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। যেখানে কোন জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ, কোন মাদক সেবনকারী থাকবেনা। তিনি ৭নং ওয়ার্ডকে একটি মডেল ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন। তিনি আরো বলেন, পড়ালেখার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অনেক, খেলাধূলা আমাদের শরীর-স্বাস্থ্য ঠিক রাখে। খেলাধূলার মাধ্যমে বিশ্বের যে কোন স্থানে পরিচিতি লাভ করা যায়।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রলীগের সভাপতি আব্দুল বাছিত রুম্মান। তিনি বলেন, খেলাধূলা ছাত্র / তরুণ সমাজকে মাদক ও জঙ্গিবাদের কালো ছোবল থেকে রক্ষা করতে বিশেষ ভূমিকা পালন করে। তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, দেশরত্ন শেখ হাসিনা অত্যন্ত ক্রীড়ামোদী একজন নেত্রী। বাংলাদেশ জাতীয় দলের যখনি কোন খেলা অনুষ্ঠিত হয় তিনি মাঠে উপস্থিত থেকে খেলা উপভোগ করেন। দেশেরজন্য ভালোবাসা আর খেলোয়াড়দের আত্মবিশ্বাস বাড়ানোর জন্যই তিনি মাঠে উপস্থিত হন। ১ম আব্দুল্লাহ আল-মামুন (ইমন) ফুটবল টুর্নামেন্ট সফল ও স্বার্থক হওয়ার প্রত্যাশা ব্যক্তকরে বলেন সিলেট মহানগর ছাত্রলীগ সবসময় আপনাদের পাশে থাকবে।
অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মো. আবু সাঈদ, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মো. আবুল কালাম আজাদ তুহিন।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সিলেট মহানগর ছাত্রলীগের সিনিয়র নেতা রুহেল তালুকদার, সাইদুল হক সাইদ, সুমন আহমদ তালুকদার সহ বিভিন্ন রাজৈনতিক সংগঠন, সামাজিক সংগঠন সহ স্থানীয় ব্যক্তিবর্গ। অনুষ্ঠানের শুরুতে শুভেচ্ছা বক্তব্য রাখেন, মো. দিলোয়ার আহমদ। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: