সর্বশেষ আপডেট : ১ মিনিট ১৭ সেকেন্ড আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে শিক্ষা প্রতিষ্ঠানে হামলায় জড়িতদের গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সভা

unnamed (6)গোলাপগঞ্জ প্রতিনিধি:: গোলাপগঞ্জে শিক্ষা প্রতিষ্টানে হামলা ও জড়িতদের গ্রেফতারের দাবিতে প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে। রবিবার উপজেলার ভাদেশ্বর নাছির উদ্দিন উচ্চ বিদ্যালয় ও কলেজ ক্যাম্পাসে এ সমাবেশ অনুষ্টিত হয়। এতে সভাপতিত্ব করেন স্কুলের গভর্নিং কমিটির সভাপতি মাছুম চৌধুরী।

সিনিয়র শিক্ষক তারেক জলিল সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, ভাদেশ্ব্র ইউপি চেয়ারম্যান জিলাল উদ্দিন, সাবেক ইউপি চেয়ারম্যান এম.এ ছালিক , আলহাজ্ব ময়নুল হক, ভারপ্রাপ্ত অধ্যক্ষ সুনীল চন্দ্র দাশ, জহির উদ্দিন মাষ্টার, হারুনুর রশিদ, তমিজ উদ্দিন, আলা উদ্দিন, হেলাল উদ্দিন আহমদ হেলু, এনাম উদ্দিন, ছালিক আহমদ ও সুলতান আহমদ চৌধুরী প্রমুখ। সভায় বক্তারা শিক্ষা প্রতিষ্টানে হামলার ঘটনায় মামলা দায়ের করলেও এখনো কাউকে গ্রেফতার না করায় উদ্বেগ প্রকাশ করে বলেন, শিক্ষা প্রতিষ্ঠানের ভিতরে ঢুকে দিন দুপুরে ছাত্র/ছাত্রীদের হামলা চালিয়ে ছুরিকাঘাত ও লাঠির আঘাতে ৫/৬ জন ছাত্র আহত করে বখাটেরা। থানায় মামলা করার পরও সন্ত্রাসীরা প্রকাশ্যে ঘুরাফেরা করছে। অথচ পুলিশ এদের গ্রেফতার করছে না। অবিলম্বে তাদের গ্রেফতার করার জন্য বক্তারা প্রশাসনের প্রতি জোর দাবি জানান।

এ ব্যাপারে গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা প্রশাসনের পক্ষ থেকে অব্যাহত রয়েছে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: