সর্বশেষ আপডেট : ৭ মিনিট ০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ১৭ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ২ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সার্চ কমিটি নিয়ে হতাশ ফখরুল, আশাবাদী মওদুদ : সেতুমন্ত্রী

1485693599নিউজ ডেস্ক:: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, রাষ্ট্রপতি যে সার্চ কমিটি গঠন করেছে তা নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হতাশ হয়েছেন। তবে অপর নেতা মওদুদ আহমেদ আশাবাদী। তাদের মধ্যে দুই মত, তারা একজন আর একজনকে অবিশ্বাস করে না। আর বিএনপির ঘরের কথা বলার জন্য অন্য দলের লোকের প্রয়োজন নেই। তারা নিজেরাই যথেষ্ট।

রবিবার রংপুর জিলা স্কুল মাঠে রংপুরে আওয়ামী লীগের বিভাগীয় যৌথ কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আমরা সব সময় রাষ্ট্রপতির সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধাশীল। রাষ্ট্রপতি যে সার্চ কমিটি দিয়েছে তা শ্রদ্ধার সঙ্গে আমরা মেনে নিয়েছি। রাষ্ট্রপতির সুপারিশ অনুযায়ী গঠিত নির্বাচন কমিশনের প্রতি আমাদের পূর্ণ সমর্থন থাকবে।

তিনি বলেন, আওয়ামী লীগ আগামী সংসদ নির্বাচন নারায়ণগঞ্জের মতো স্বচ্ছ করতে চায়। এজন্য নির্বাচন কমশিনকে প্রয়োজনীয় সহযোগিতা দেবে আওয়ামী লীগ।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, খালেদা জিয়া যড়যন্ত্র করছে। আমাদের ঐক্যবদ্ধ থাকতে হবে। গত সংসদ নির্বাচনে জামায়াতে ইসলাম অংশ গ্রহণ করতে পারবেনা বলে বিএনপি অংশ নেয়নি। বিএনপি স্বাধীনতা, সার্বভৌমত্বে বিশ্বাসী না।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানকের সভাপতিত্বে এবং রংপুর বিভাগে দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় সাংগঠনি সম্পাদক বি.এম মোজাম্মেল হকের সঞ্চালনায় কর্মী সভায় বিশেষ অতিথির বক্তব্য দেন উপদেষ্টা মণ্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন, চৌধুরী খালেকুজ্জামান, কোষাধ্যক্ষ এইচ এন আশিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হক, আ.ফ.ম বাহাউদ্দিন নাছিম ও খালিদ মাহমুদ চৌধুরী, সরাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি টিপু মুন্সী এমপি, বস্ত্র ও পাট প্রতিমন্ত্রী মির্জা আজম, হুইপ ইকবালুর রহিম, কেন্দ্রীয় কার্য নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন।

অন্যান্যের মধ্যে কেন্দ্রীয় এাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সুরজিৎ নাথ নন্দী, রংপুর জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু, রংপুর মহানগর আওয়ামী লীগের সভাপতি শফিয়ার রহমানসহ নয় জেলার সভাপতি সাধারণ সম্পাদকরা বক্তব্য রাখেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: