সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
শুক্রবার, ২৪ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বর্তমান সরকার শিক্ষার প্রসারে আন্তরিক – শামীম আহমদ

unnamed (5)সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান শামীম আহমদ বলেছেন, বর্তমান সরকার শিক্ষার প্রসারে আন্তরিক। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ আমাদেরকে একটি আধুনিক যুগোপযোগী শিক্ষানীতি উপহার দিয়েছেন এতে দেশের শিক্ষার প্রসার ঘটবে, একটি শিক্ষিত প্রজন্ম গড়ে উঠবে, দেশ বিশ্বমানের শিক্ষার দিকে এগিয়ে যাবে। আমরা যারা প্রাইভেট বিশ্ববিদ্যালয় পরিচালনা করছি তাদেরকে ঐক্যবদ্ধভাবে সরকারি নীতিমালা অনুসরণ করা উচিত। শিক্ষার্থীদের মেধা বিকাশে আরও বিভিন্ন পদক্ষেপ নেওয়া উচিত।

২৯ জানুয়ারী রবিবার সকালে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির মিলনায়তনে ‘এ্যাচিভিং কমপিটে্িটভনেস ফর এ প্রাইভেট ইউনিভার্সিটি অব বাংলাদেশ ঃ স্ট্রাট্রেজিজ এন্ড মোডাস অপারেএন্ডি’ শীর্ষক এসআইইউ বিজনেস কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা গুলো বলেন।

কর্মশালায় সভাপতিত্ব করেন, এসআইইউ ব্যবসায় অনুষদের ডিন ও কর্মশালার আহ্বায়ক প্রফেসর মোহাম্মদ রুহুল আমীন, কর্মশালার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন ব্যবসায় প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও কর্মশালার সদস্য সচিব সহকারী অধ্যাপক আবু ছয়ীদ মোহাম্মদ আব্দুল্লাহ। এসআইইউ ব্যবসায় প্রশাসন বিভাগের সহকারী অধ্যাপক আয়েশা ইয়াসমিন এর পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন এসআইইউ এর বোর্ড অব ট্রাস্টিজের সহ-সভাপতি জনাব সামছি বেগম, উপাচার্য প্রফেসর মো: মনির উদ্দিন, প্রফেসর সৈয়দ মুয়ীজুর রহমান, প্রফেসর ঋষি কেশ ঘোষ, এসআইইউ এর প্রশাসন, গনমাধ্যম ও জনসংযোগ পরিচালক জনাব মো. তারেক উদ্দিন তাজ।

কর্মশালাতে আলোচনায় অংশ নেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসনের ডিন প্রফেসর ড. মো. নজরুল ইসলাম ও ব্যবসায় প্রশাসনের সহকারী অধ্যাপক প্রফেসর ড. মো. মিজেনুর রহমান।

কর্মশালয় উপস্থিত ছিলেন এসআইইউ এর প্রক্টর প্রধান মাহবুব ইবনে সিরাজ, রেজিষ্টার নসরত আফজা চৌধুরী, আইন বিভাগের প্রধান মো. হুমায়ুন কবির, পরিচালক অর্থ সুশান্ত আচার্য্য, ব্যবসায় প্রশাসনের ফ্যাকাল্টি মেহেদী হাসান তুহিন, এস.এম সাইফ উদ্দিন আহমদ সহ অন্যান্য সকল ফ্যাকাল্টিবৃন্দ।
এসআইইউ ব্যবসায় প্রশাসনের ডিন ও কর্মশালার আহ্বায়ক প্রফেসর মোহাম্মদ রুহুল আমীন, সহকারী অধ্যাপক শওকত আরা খানম, প্রভাষক কাওছার জান্নাত কর্মশালায় পেপার উপস্থান করেন। পরে অংশগ্রহন কারীরা এই নিয়ে উক্ত কর্মশালায় আলোচনা করেন। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: