সর্বশেষ আপডেট : ১ মিনিট ৪০ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সেই ভ্যান যাচ্ছে যাদুঘরে, চালক বিমানবাহিনীতে!

Chhatak daily sylhet copyনিউজ ডেস্ক:: প্রধানমন্ত্রীকে বহনকারী টুঙ্গিপাড়ার ভ্যানচালক ইমাম শেখের মনের বাসনা পূরণ হয়েছে। তিনি বাংলাদেশ বিমান বাহিনীতে তার চাকরি পেয়েছেন। আর প্রধানমন্ত্রীকে বহনকারী ইমামের ভ্যান চলে যাচ্ছে জাদুঘরে।

ইমাম শেখের বাবা মানসিক রোগী আব্দুল লতিফ শেখের চিকিৎসা ও ঘরবাড়ি মেরামতের জন্য বিমানবাহিনীর পক্ষ থেকে ৪০ হাজার টাকা সহায়তা প্রদান করা হয়েছে।
রবিবার বেলা সাড়ে ১১টার দিকে বিমানবাহিনীর যশোর ক্যান্টনমেন্টের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ঘাঁটির স্কোয়ার্ডন লিডার হারুন-উর- রশিদ টুঙ্গিপাড়া সরদারপাড়া গ্রামে ইমাম শেখের বাড়িতে গিয়ে ইমাম শেখের হাতে চাকরির নিয়োগপত্র তুলে দেন। এরপর তিনি ইমাম শেখের বাবার চিকিত্সা ও ঘরবাড়ি মেরামতের জন্য ইমামের মা শাহানূর বেগমের হাতে ৪০ হাজার টাকা তুলে দেন।

এ সময় বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ঘাঁটির স্কোয়াড্রন অ্যাসিট্যান্ট লিডার দেলোয়ার হোসাইনসহ বিমান বাহিনীর কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

টুঙ্গিপাড়া উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা, টুঙ্গিপাড়া প্রেসক্লাবের সভাপতি বিএম গোলাম কাদের সাক্ষী হিসেবে ইমাম শেখের নিয়োগপত্রে স্বাক্ষর করেন।1485507498

এ সব প্রক্রিয়া শেষে দুপুর ১২ টার দিকে ইমাম শেখ ব্যাগ ব্যাগেজ ও ভ্যান নিয়ে বিমানবাহিনীর গাড়িতে করে যশোরের উদ্দেশে রওনা দেন।

বিমান বাহিনীর যশোর ক্যান্টনমেন্টের বীরশ্রেষ্ঠ মতিউর রহমান ঘাঁটির স্কোয়াড্রন লিডার হারুন-উর- রশিদ বলেন, ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে ইমামকে বিমান বাহিনীতে চাকরি দেয়া হয়েছে। ইতিমধ্যে তার নিয়োগপত্র হস্তান্তর করা হয়েছে। প্রধানমন্ত্রীকে বহনকারী ভ্যান আমরা যশোর নিয়ে যাচ্ছি। পরে এ ভ্যান জাদুঘরে পাঠানো হবে।

প্রধানমন্ত্রীর নির্বাচনী এলাকার প্রতিনিধি কেন্দ্রীয় আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আলহাজ্ব শেখ মোহাম্মদ আব্দুল্লাহ বলেন, প্রধানমন্ত্রী ইমামের মনের ইচ্ছা জানতে পেরে তা পূরণ করেছেন। দরিদ্র এই পরিবারের পাশে দাঁড়িয়েছেন। ইমামের পিতার চিকিত্সা ও বাড়িঘর মেরামতের জন্য সহায়তা দিয়েছেন।1485678296_0

ইমামের মা শাহানূর বেগম বলেন, প্রধানমন্ত্রী ছেলের চাকরি দেয়ার পাশাপাশি আমাদের জন্য সব কিছু করবেন এমন প্রত্যাশা করিনি। প্রধানমন্ত্রী আমাদের জন্য যা করেছেন, তার জন্য আমার সারা জীবন কৃতজ্ঞ থাকব।

ইমামের প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ইউনুস আলী মোল্লা বলেন, ইমামের বাবা মানসিক রোগী। সংসারের অভাব অনটনের কারনেই ইমাম পড়াশোনা ছেড়ে ভ্যান চালাতো। প্রধানমন্ত্রী তার ভ্যানে চড়ার পর তার ভাগ্য বদলে গেছে। প্রধানমন্ত্রীর এ মহানুভবতায় সবাই বঙ্গবন্ধু কন্যার জন্য দেয়া করছেন।

উল্লেখ্য, গত শুক্রবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নাতি-নাতনি নিয়ে ইমামের ব্যাটারিচালিত ভ্যানে করে টুঙ্গিপাড়া গ্রামে ঘুরতে বের হন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: