সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শুক্রবার, ২৬ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকার গুলশানে গুলিবিদ্ধ হয়ে মারা গেলেন সিলেটের রানী

dsnewspic_29jan17_007ডেইলি সিলেট ডেস্ক ::
রাজধানীর গুলশান থেকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার অজ্ঞাত নারীর পরিচয় পাওয়া গেছে। নিহত নারীর নাম রানী বেগম (৪০), তাঁর পিতার নাম শাহজাহান মিয়া। গতকাল শনিবার সন্ধ্যায় নিহতের স্বজনরা ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) মর্গে গিযে লাশটি শনাক্ত করেন।

গুলশানের ৪৩ নম্বর সড়কের ৩৮ নম্বর বাড়ির সামনে থেকে গত শুক্রবার রাতে রানীর মরদেহ উদ্ধার করে পুলিশ। রানীর বাবার বাড়ি সিলেট সদর উপজেলার আদর্শ গ্রামে। তার স্বামী মো. আলমের বাড়ি জামালপুরে। তিন বোন ও এক ভাইয়ের মধ্যে দ্বিতীয় রানী কুড়িল বিশ্বরোড এলাকায় কাজীবাড়ির একটি বাসায় ভাড়া থাকতেন।

নিহতের বোন শাহনাজ বেগম বলেন, স্বামী আলমের সাথে ৪-৫ বছর আগে রানীর ডিভোর্স হয়ে যায়। তাদের ছেলে শান্ত (১৮) বাবার সাথে জামালপুরে থাকে আর মেয়ে প্রতিবন্ধী নন্দিনী (৫) মায়ের সাথে থাকতো। তিনি জানান, রানী চাকরি করতো বলে জানতেন, কিন্তু কী চাকরি সে বিষয়ে কিছু জানতেন না। প্রতিদিনই তার রাতে ডিউটি ছিল। রাত ৮টার দিকে সে বাসা থেকে বের হতো আর সকালে বাসায় আসত। তিনি বলেন, আমরা শুনেছি সে এক্সিডেন্টে মারা গেছে। কিন্তু গুলি করে মেরেছে এটা ভাবিনি। মেডিকেল আসার পর শুনলাম সে গুলিতে মারা গেছে। তাকে গুলি করে মারবে এমন কোনো শত্রুও নেই তাঁর।

গতকাল দুপুরে রানীর ময়না তদন্ত সম্পন্ন হয় ঢামেক মর্গে। তার মরদেহের বাম বুক ও ফুসফুস থেকে দু’টি গুলি উদ্ধার করা হয়। হাসপাতালের ফরেনসিক বিভাগের বিভাগীয় প্রধান ডা. সোহেল মাহমুদ বিষয়টি নিশ্চিত করেন। ময়না তদন্তের আগে মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন গুলশান থানার উপপরিদর্শক (এসআই) ফারুক আলম। সুরতহাল প্রতিবেদনে তিনি উল্লেখ করেন, শুক্রবার দিবাগত রাতে গুলশানের ৪৩ নম্বর সড়কের ৩৮ নম্বর বাড়ির সামনে একজন নারীর পড়ে থাকার খবর পাওয়া যায়।

ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নেওয়া হয়। পরে চিকিৎসক রাত একটার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: