সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২৩ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

যৌন উত্তেজনা তৈরি ও চুরির দায়ে গ্রেপ্তার মডেল!

dsnewspic_29jan17_006চিত্রবিচিত্র ডেস্ক ::
কলম্বিয়ার এক বিউটি কুইনকে চুরি এবং কানাডার এক পর্যটককে সিডিউস বা যৌন উত্তেজিত করার দায়ে গ্রেপ্তার করা হয়েছে। একটি দামি রোলেক্স ঘড়ি নিয়ে পালানোর চেষ্টাকালে তাকে গ্রেপ্তার করা হয়।

মালহি নামে কানাডার ওই পর্যটক মিয়ামিতে গিয়েছিলেন তার শ্যালকের ব্যাচেলর পার্টিতে যোগদানের জন্য। সে সময় ওশেন ড্রাইভের কাছের একটি বারে মডেল ইলিয়ানা ভেনেগাস এর সাথে তার দেখা হয়।

বিকাল ৪টার দিকে ট্যাক্সির জন্য অপেক্ষা করছিলেন মালহি। তখন ওই ধোলাই স্বর্ণকেশী মালহির দিকে এগিয়ে আসেন এবং মালহিকে জিজ্ঞেস করেন তার হোটেল কক্ষে মদ আছে কিনা।

পুরো ঘটনাটি স্মরণ করে মালহি বলেন, আমি ভেবেছিলাম, ‘ওয়াও, আজকে হয়তো আমার ভাগ্য সুপ্রসন্ন। আর আমি তাকে বিছানায় নিয়ে যেতে চাই। কিন্তু হোটেল কক্ষে যাওয়ার পর ভেনেগাস আমাকে তার দেহে স্পর্শও করতে দেয়নি।’

এরপর সকাল ৭টার দিকে মালহি দেখতে পান ভেনেগাস তার জুতাগুলো পায়ে দিয়ে দরজা দিয়ে তড়িঘড়ি করে বের হয়ে যাচ্ছে। আর সঙ্গে করে দামি রোলেক্স ঘড়িটিও নিয়ে যাচ্ছিল। মালহি ওই সুন্দরী চোরের পিছু তাড়া করেন। এবং একটি ক্যাবে করে পালিয়ে যাওয়ার চেষ্টাকালে পাকড়াও করেন।

পুলিশের দাবি, মডেল ভেনেগাস ফোন করে ৩০ বছর বয়সী ফ্রান্সিসকো তুর্জিলো নামের এক তরুণকে গাড়ি নিয়ে আসতে বলে। ফ্রান্সিসকো একটি সাদা মার্সিডিজে তাকে তুলে নিয়ে পালানোর চেষ্টা করে। কিন্তু কিছুদূর না যেতেই পুলিশ তাদেরকে আটক করে।

কলম্বিয়ান এই সুন্দরী আরেকটি চুরির ঘটনায় জড়িত ছিল। যে ঘটনায় সে ২৫ হাজার ডলার দামের একটি ঘড়ি এবং এক যুগলের ঘর থেকে মূল্যবান দ্রব্য সামগ্রী চুরি করে।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: