সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

টাচ লাইন নিষেধাজ্ঞায় আর্সেনাল কোচ

1485612328খেলাধুলা ডেস্ক:: আর্সেন ওয়েঙ্গারের ওপর চার ম্যাচের টাচ লাইন নিষেধাজ্ঞা আরোপ করেছে ফুটবল এসোসিয়েশন (এফএ)। রবিবার বার্নলির বিপক্ষে নাটকীয়ভাবে জয় পাওয়া ম্যাচ চলাকালে রেফারির সঙ্গে উত্তেজিত আচরণের কারণে শুক্রবার আর্সেনাল কোচকে এই শাস্তি দেয়া হয়েছে। পরে অবশ্য নিজের ভুল বুঝতে পেরে ক্ষমা চেয়েছেন এই ফরাসি কোচ।

এই নিষেধাজ্ঞার কারণে রবিবার সাউদাম্পটন সফরে যাওয়া আর্সেনাল দলের সাইডলাইনেই বসে থাকতে হবে ওয়েঙ্গারকে। এমনকি ওয়াটফোর্ড, শীর্ষ পয়েন্টধারী চেলসি ও হালসিটির বিপক্ষে আসন্ন প্রিমিয়ার লিগের ম্যাচ চলাকালেও তাকে নীরব দর্শকের ভূমিকায় থাকতে হবে।

রবিবারের ওই ম্যাচটি চলাকালে আকস্মিকভাবে উত্তেজিত হয়ে গিয়ে চতুর্থ রেফারির সঙ্গে বাক বিতন্ডায় লিপ্ত হন ওয়েঙ্গার। এমিরেটস স্টেডিয়ামে ঘটনার সূত্রপাত হয় রেফারি জন মস বার্নলির পক্ষে পেনাল্টির বাঁশি বাজালে। এ সময় তিনি মানহানিকর মন্তব্যও ছুড়ে দেন রেফারির উদ্দেশ্যে।

এ ঘটনায় রেফারি ৬৭ বছর বয়সী এই ফরাসি কোচকে লাল কার্ড দেখিয়ে মাঠ থেকে তাড়িয়ে দেন। যে কারণে ম্যাচের বাকি খেলা তাকে টানেলের ভেতর থেকে দেখতে হয়েছে। যোগ করা সময়ে পাওয়া পেনাল্টি থেকে অবশ্য অ্যালেক্সিস সানচেজ গোল করে আর্সেনালকে ২-১ গোলে জিতিয়ে দেন। এ জয়ের ফলে প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলের দ্বিতীয় অবস্থানে ওঠে আসে আর্সেনাল। যদিও শীর্ষ ক্লাব চেলসির সঙ্গে তাদের ৮ পয়েন্টের ব্যবধান রয়েছে।

ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে অবশ্য ক্ষমা প্রার্থনা করেছেন ওয়েঙ্গার। তবে এতে তিনি টলাতে পারেননি ফুটবল এসোসিয়েশনকে। যার ফলশ্রুতিতে তার ওপর নেমে আসে নিষেধাজ্ঞার খড়গ। একই সঙ্গে ২৫ হাজার পাউন্ড জরিমানাও গুণতে হচ্ছে ওয়েঙ্গারকে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: