সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ২০ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

খেলাধুলা সমাজ উন্নয়নের একটি অংশ – কামরান

unnamedখেলাধুলা দেশ ও সমাজ উন্নয়নের একটি অংশ, বিভিন্ন সময় এসব স্বানীয় খেলা থেকে অনেক নামিদামি খোলায়ার উঠে এসছেন। তৃনমুলরে এসব খেলোয়াররাই বিভিন্ন সময় বিভিন্ন জাতীয় ও আর্ন্তজাতিক পর্যায়ের খেলায় অংশ গ্রহন করে দেশ ও জাতির সোনাম অর্জন করেন। খেলাধুলা করলে শরীর স্বাস্থ্যও ভাল থাকে।

বলদী যুব সমাজ কল্যাণ সমিতির সাবেক ক্রীড়া সম্পাদক ও যুক্তরাজ্য যুবলীগ শেফিল্ড শাখার সাংগঠনিক সম্পাদক কাওসার আহমদ রাজিব (রাজ) এর উদ্যোগে কাওসার আহমদ রাজিব(রাজ) ১ম ব্যাটমিন্টন টুর্ণামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামীলীগ কার্যকরী সংসদের সদস্য ও সিলেট মহানগর আওয়ামীলীগ সভাপতি-সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।

২৮ জানুয়ারি শুক্রবার রাতে সিলেট জেলা আওয়ামীলীগ কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক চেয়ারম্যান আলহাজ মইনুল ইসলাম এর সভাপতিত্বে ও বলদী যুব সমাজ কল্যাণ সমিতির সভাপতি আমীর হোসেনের পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিলেট সিটি কর্পোরেশন কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, যুক্তরাজ্য আওয়ামীলীগ ত্রান ও সমাজ কল্যাণ সম্পাদক হাবিবুর রহমান হাবিব, দক্ষিণ সুরমা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আলকাছ আলী, দক্ষিণ সুরমা আওয়ামীলীগ কমিটির সদস্য আব্দুস সালাম মর্তু, ইঞ্জিনিয়ার ও বঙ্গবীর রোড সভাপতি মো. আলকাছ আলী, জান্নাতুল ফেরদাউস জামে মসজিদ সহ-সভাপতি মনির মিয়া মিশু, প্রধান শিক্ষক বলদী আদর্শ বহুমুখী উচ্চ বিদ্যালয় মো. মোস্তফা কামাল।
খেলা শেষে চ্যাম্পিয়ান ও রার্নাসআপ দলের খেলোয়ারদের মধ্যে পুরস্কার তুলে দেয়া হয়। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: