সর্বশেষ আপডেট : ৪ মিনিট ৫৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৮ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৪ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিস) এসোসিয়েশনের ক্রিকেট টুর্নামেন্ট সম্পন্ন

unnamed (8)সিলেট সাবরেজিষ্ট্রারী অফিস কর্মকর্তা, কর্মচারী ও বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিস) এসোসিয়েশন সিলেট বিভাগীয় কমিটির উদ্যোগে শনিবার রেজিষ্ট্রারী মাঠে প্রীতি ক্রিকেট টুর্নামেন্ট ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়।

বাংলাদেশ এক্সট্রা মোহরার (নকল নবিস) এসোসিয়েশন সিলেট জেলা শাখার সাবেক সভাপতি আবু ইব্রাহিমের সভাপতিত্বে ও বিভাগীয় সাংগঠনিক সম্পাদক নিজাম আলদ্বীনের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও মহানগর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, খেলাধুলা, সাহিত্যচর্চা, সঙ্গীতচর্চা এগুলো সৃজনশীল কাজ। এসব কাজ করলে মানুষের মন যেমন ভালো থাকে, তেমনি শরীর-স্বাস্থ্যও ভালো থাকে। বিশেষ করে খেলাধুলার সঙ্গে যারা জড়িয়ে থাকে, সে দুটি দিক থেকেই উপকৃত হয়। শারীরিক দিক দিয়েও সে থাকবে সুস্থ্য, সবল ও সুষম দেহের অধিকারী। তাই খেলাধুলার কোনো বিকল্প নেই। তাই আপনারা এই গুরুত্বপূর্ণ পেশার পাশাপাশি যে খেলাধূলার আয়োজন করেছেন তা প্রসংশসার দাবীদার। তা অব্যহত থাকবে বলে আমি আশাপ্রকাশ করি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রাহাত তরফদার, জেলা ছাত্রলীগের সহ সভাপতি ইমরান চৌধুরী, জেলা রেজিষ্ট্রার অফিসের প্রধান সহকারী দেবাশীষ দাস শিপন, টুর্নামেন্টের সমন্বয়কারী, আতিকুর রহমান, এক্সট্রা মোহরার নকল নবিশ এসোসিয়েশন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি মতছির আলী মোল্লা, কেন্দ্রীয় নেতা এস কে রুমেল, মাছুদ রানা, বিভাগীয় অর্থ সম্পাদক জুনেদ আহমদ, জেলা সহ সভাপতি শাহাব উদ্দিন, প্রদীপ চন্দ্র দে, সিরাজুল ইসলাম, মামুন মিয়া, মুশাররফ হোসেন, শাওন আহমদ, সঞ্জু, জাহেদ, রব, আজিজ, রাজু, উজ্জল প্রমুখ।

উক্ত ফাইনাল খেলায় রয়েল সিক্স স্টারকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ইউনির্ভাসাল অল স্টার। – বিজ্ঞপ্তি

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: