সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
সোমবার, ২৬ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১২ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট’র লেপ বিতরণ

unnamed (5)কমলগঞ্জ প্রতিনিধি:: মৌলভীবাজারের কমলগঞ্জে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমেদ, তাঁর পরিবার ও পারিবারীক বন্ধু কর্তৃক প্রায় ২৫০ জন দরিদ্র লোকদের মধ্যে আনুষ্ঠানিকভাবে শীতবস্ত্র (লেপ) বিতরণ করা হয়েছে।

শনিবার (২৮ জানুয়ারি) দুপুরে উপজেলার রহিমপুর ইউনিয়নের সিদ্ধেশ্বরপুর শাহী ঈদগাহ্ ময়দানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শীতবস্ত্র (লেপ) বিতরণ করেন জাতীয় সংসদের সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি।

জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর আয়োজনে ট্রাষ্ট এর প্রধান সমন্বয়কারী ইমতিয়াজ আহমেদ বুলবুল সভাপতিত্বে ও যুবলীগ নেতা আবুল বশর জিল্লুলের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, কমলগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মো. রফিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, মৌলভীবাজার জেলা পরিষদ সদস্য সেলিম আহমদ, কমলগঞ্জ পৌরসভার মেয়র মো. জুয়েল আহমেদ, রহিমপুর ইউপি (স্বর্ণপদকপ্রাপ্ত) চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, মুন্সীবাজার ইউপি চেয়ারম্যান আব্দুল মোতালিব তরফদার, কমলগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যক্ষ কামরুজ্জামান মিঞা, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রভাষক হারুনুর রশীদ ভূঁইয়া, মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতির এলাকা পরিচালক প্রভাষক মো. আব্দুল আহাদ, কমলগঞ্জ প্রেস ক্লাবের সহ সভাপতি সাংবাদিক প্রনীত রঞ্জন দেবনাথ, সাধারণ সম্পাদক সাংবাদিক শাহীন আহমদ, রহিমপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি মোস্তাক আহমেদ খোকন, সাধারণ সম্পাদক দীপেন্দ্র কুমার রায় (দিপু), স্থানীয় ইউপি সদস্য মাইদুল ইসলাম কাবুল প্রমুখ।

অনুষ্ঠানে প্রায় ২৫০ জন দরিদ্র লোকদের মধ্যে শীতবস্ত্র (লেপ) বিতরণ করা হয়। উল্লেখ্য, জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান ফারুক আহমেদ যুক্তরাজ্য প্রবাসী হয়েও বিভিন্ন সময়ে এলাকার জন্য বিভিন্ন ভাবে সহায়তা করে থাকেন। তিনি শারদীয় দূর্গোৎসব, পবিত্র ঈদ, গরীব শিক্ষার্থীসহ বিভিন্ন মসজিদ, মন্দির ও অসহায় মানুষের মধ্যে সহায়তা প্রদান করে থাকেন।

প্রধান অতিথির বক্তব্যে সাবেক চিফ হুইপ, মৌলভীবাজার জেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ মোঃ আব্দুস শহীদ এমপি বলেন, সরকারের পাশাপাশি দরিদ্র অসহায় লোকদের উন্নয়নে সমাজের ত্তিবানরা এগিয়ে আসতে হবে। তিনি মানবকল্যাণে জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্টকে ধন্যবাদ জানিয়ে বলেন, এই ট্রাষ্ট দীর্ঘদিন যাবত কমলগঞ্জ উপজেলার সুবিধাবঞ্চিত লোকদের বিভিন্ন ভাবে সাহায্য সহযোগিতা করে আসছে। সুদুর যুক্তরাজ্য থেকেও জুবেদা খাতুন ফাউন্ডেশন ট্রাষ্ট এর চেয়ারম্যান, যুক্তরাজ্য প্রবাসী ফারুক আহমেদ তাঁর পরিবার ও পারিবারীক বন্ধুদের নিয়ে জনকল্যাণে নিবেদিত রয়েছে। এই ধারা অব্যাহত থাকবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: