সর্বশেষ আপডেট : ৪৩ মিনিট ২৯ সেকেন্ড আগে
শুক্রবার, ২৮ জুলাই, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ শ্রাবণ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

বিখ্যাত নায়কের সন্তানের মা হতে চান দীপিকা!

dsnewspic_27jan17_035বিনোদন ডেস্ক:
দীপিকা পাড়ুকোনের সঙ্গে ‘ট্রিপল এক্স’ অভিনয় করেছেন ভিন ডিজেল। দু’জনের রসায়ন প্রশংসিত হয়েছে সর্বত্র। ভিন ডিজেল ও দীপিকাকে নিয়ে নানা কথাও শোনা যাচ্ছে। সেই গুঞ্জনের আগুনে ঘি ঢেলেছেন স্বয়ং দীপিকা।

প্রকাশ পাড়ুকোনের কন্যা কী এমন বললেন, যার প্রেক্ষিতে জল্পনা বাড়ল? দীপিকা নাকি বলেছেন, তিনি ভিন ডিজেলের সন্তানের মা হতে চান। এ আবার কী কথা! তা হলে কি রণবীর সিংহের সঙ্গে সম্পর্ক নষ্ট হয়েছে দীপিকার? হলিউডের একটি শোয়ে দীপিকা এ হেন ইচ্ছার কথা নিজের মুখে প্রকাশ করেছেন।

শো-এর হোস্ট ভিন ডিজেল ও দীপিকার রসায়ন নিয়ে প্রশ্ন করায়, দীপিকাকে বলতে শোনা গিয়েছে, ‘আগুন ছাড়া কি ধোঁয়া বের হয়?’ এর পরে সেই শোয়ের হোস্ট দীপিকার কাছে জানতে চান, ‘ছবিতে রোম্যান্টিক দেখিয়েছে। তোমার মুখ দেখে আমি আন্দাজ করতে পারি। তবে কি সত্যি কিছু?’ দীপিকার সপ্রতিভ জবাব, ‘আগুন ছাড়া ধোঁয়া বের হয় না।’

এর পরেই কাহিনিতে আসল টুইস্ট। দীপিকা বলেন, ‘ভিন ডিজেলের প্রতি আমার দুর্বলতা রয়েছে। মনে মনে ভাবি, আমি আর ভিন ডিজেল একসঙ্গে রয়েছি। ভিনের সন্তানের জন্ম দিয়েছি আমি। এ সব চিন্তা আমার মাথায় ঘুরপাক করে।’ দীপিকা যা বললেন, তার অর্থ কি তিনি নিজে বোঝেন? কী জানি, মেয়ের যা মতি, তাতে কিছুই বোঝা যাচ্ছে না।

-এবেলা

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: