সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১০ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কানাইঘাটে নবম শ্রেণীর ছাত্রীকে অপহরনের ঘটনায় একজন গ্রেফতার

1.-daily-sylhet-greftar-5কানাইঘাট প্রতিনিধি:: কানাইঘাট রাজাগঞ্জ সুরমা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী মাসুমা আক্তার মুন্নি (১৫) এর অপহরনের সাথে জড়িত কানাইঘাট থানার এফ.আই.আর ভুক্ত আসামী রাজাগঞ্জ ইউপির নয়ামাটি গ্রামের মাহমুদ আলী ওরফে কাকড়ার পুত্র সবুজ (২৮) কে পুলিশ গ্রেফতার করেছে। শুক্রবার বিকেলে সবুজকে নয়ামাটি গ্রাম থেকে গ্রেফতার করেন স্কুল ছাত্রী মাসুমা আক্তার মুন্নির অপহরন মামলার তদন্তকারী কর্মকর্তা থানার এস.আই রবিউল ইসলাম। সে ঐ স্কুল ছাত্রীর অপহরনের সাথে জড়িত থাকার কথা পুলিশের কাছে স্বীকার করেছে। তবে মামলার প্রধান আসামী মুন্নির অপহরনকারীর মুল হুতা রাজাগঞ্জ শিকদার কলেজের একাদশ শ্রেণীর ছাত্র গাজীপুর গ্রামের রাজা মিয়ার পুত্র জাবের আহমদ (১৯) কে গ্রেফতার কিংবা ভিকটিম মুন্নিকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

মুন্নির আত্মীয় স্বজনরা জানিয়েছেন, অপহরনকারী জাবের আহমদ ও তার সহযোগীরা মুন্নিকে দুর্গম এলাকায় লুকিয়ে রেখেছে। মামলার তদন্তকারী অফিসার এস.আই রবিউল ইসলাম জানান, স্কুল শিক্ষার্থী মুন্নিকে উদ্ধার এবং এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশের অভিযান অব্যাহত আছে।

এদিকে রাজাগঞ্জ সুরমা উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী মাসুমা আক্তার মুন্নিকে ফিরে পেতে তার পিতা বর্তমানে সৌদি আরবের জেদ্দা প্রবাসী মনির উদ্দিন গত বৃহস্পতিবার সৌদি আরবের জেদ্দায় সংবাদ সম্মেলন করেছেন।

প্রসজ্ঞত যে, গত ১৬ জানুয়ারী রাত সাড়ে ১১টার দিকে স্কুল ছাত্রী মুন্নিকে তার প্রতিবেশী চাচাতো ভাই কলেজ শিক্ষার্থী জাবের আহমদ ও তার সহযোগীরা মুন্নির বসত ঘরে প্রবেশ করে তার মা দিলারা বেগমকে গামছা দিয়ে মুখ পেঁচিয়ে বেধে রেখে ঘুমন্ত অবস্তায় মুন্নিকে অহরন করে নিয়ে যায়। এ ঘটনায় মুন্নির মা দিলারা বেগম বাদী হয়ে ১৭ জানুয়ারী ৫ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করলে পুলিশ তদন্ত করে ঘটনার সত্যতা পেয়ে অভিযোগটি রেকর্ড করেন।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: