সর্বশেষ আপডেট : ৯ সেকেন্ড আগে
রবিবার, ২২ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সাংবাদিক নির্যাতন পুলিশে করে না – মৌলভীবাজারে স্বরাষ্ট্রমন্ত্রী

1. daily sylhet 0-7মো.মোস্তাফিজুর রহমান:: স্বরাষ্ট্রমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি বলেছেন, সাংবাদিক নির্যাতন পুলিশে করে না ,সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে মানুষ এখন ঘুরে দাঁড়িয়েছে। আইন শৃংখলা পরিস্থিতি সঠিক না থাকলে উন্নয়নের চাকা বন্ধ হয়ে যাবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর জন্য অনেক ইনভেষ্ট করেছেন। অতীতের যে কোন সময়ের চেয়ে দেশের আইন শৃংখলা পরিস্থিতি অনেক ভাল। শমশেরনগরকে শীঘ্রই একটি প্রশাসনিক থানায় উন্নীত করা হবে। সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, সাংবাদিক নির্যাতন পুলিশে করে না। মাঝে মধ্যে পুলিশের সাথে ধাক্কাধাক্কি লেগে যায়। বৃহস্পতিবার তাই হয়েছে। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগর প্রাক্তন ছাত্র পুর্নমিলনী অনুষ্ঠানে বলেছেন, পুলিশ আগের চেয়ে অনেক ভাল।unnamed (7)

সার্চ কমিটি বিষয়ে তিনি বলেন, আপত্তি ছাড়া বিএনপি কোন বিষয়েই মানে না। আপত্তি করাই বিএনপি’র প্রক্রিয়া। জঙ্গি মুসা বিষয়ে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, জঙ্গি মুসা পুলিশের নজরদারিতে আছে। যেকোন সময়ে গ্রেফতার হবে। তিনি শুক্রবার বিকাল সাড়ে ৫টায় মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমশেরনগর সিংরাউলী মাঠে দুইদিনব্যাপী প্রাক্তন ছাত্র পূণর্মিলনী ও পিঠামেলা-২০১৭ উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন। এর আগে স্বরাষ্ট্রমন্ত্রী শমশেনগর রেলস্টেশন এলাকায় পুণ:সংস্কারকৃত ঐতিহ্যবাহী ইরানী তোরণ এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

শমশেরনগর প্রাক্তন ছাত্র পূণর্মিলনী পরিষদের সভাপতি অধ্যক্ষ ম. মুর্শেদুর রহমানের সভাপতিত্বে এবং শামসুল হক মিন্টু ও তারেকুজ্জামান সুমনের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কারা মহা পরিদর্শক সৈয়দ ইফতেখার উদ্দীন, বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রিয় সাংগঠনিক সম্পাদক এড. মিসবাহ উদ্দীন সিরাজ, আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য কমলগঞ্জ উপজেলা চেয়ারম্যান অধ্যাপক রফিকুর রহমান, পুলিশের সাবেক এআইজি সৈয়দ বজলুল করিম, কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগ সভাপতি এম, মোসাদ্দেক আহমেদ মানিক, শমশেরনগর ইউপি চেয়ারম্যান জুয়েল আহমদ, মুক্তিযোদ্ধা আং রহিম (দুদ মিয়া) প্রমুখ। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মো. আব্দুল মতিন এমপি, সৈয়দা সায়েরা মহসীন এমপি, জেলা প্রশাসক তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, মৌলভীবাজার পৌরসভার মেয়র ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নেছার আহমদ, সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন, মিছবাউর রহমান, সাইফুর রহমান বাবুল, কেন্দ্রিয় ছাত্রলীগ সদস্য শাওন আহমদ, জেলা ছাত্রলীগ সভাপতি আসাদুজ্জামান রনি প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: