সর্বশেষ আপডেট : ১ মিনিট ১২ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১১ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

লাউয়াই স্পোর্টিং ক্লাবের সংবর্ধনা অনুষ্ঠিত

unnamed (5)কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, জেলা জজ কোর্টের পিপি এ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, তৃণমূল থেকে নেতৃত্ব না এলে জনগণের কল্যাণ সাধন হয় না। কালো টাকার মালিক আর ভূইফোঁড় নেতৃত্ব কখনও গণমানুষের আশা-আকাঙ্খা বাস্তবায়নে গুরুত্ব দিয়ে পদক্ষেপ নিতে পারে না। কারণ তারা অর্থের বিনিময়ে জনগণের সমর্থন কিনে নিতে চায়। তাই আমাদেরকে নেতৃত্বের পরিবর্তন ঘটাতে হবে। তৃণমুল থেকে উঠে আসা সঠিক ও যোগ্য নেতৃত্বকে মূল্যায়ন করতে হবে।

২৬ জানুয়ারি বৃহস্পতিবার রাতে সিলেটের সদর দক্ষিণ উপজেলার বরইকান্দি ইউনিয়নস্থ লাউয়াই সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে লাউয়াই গ্রামবাসীর উদ্যোগে এবং লাউয়াই স্পোর্টিং ক্লাব-এর ব্যবস্থাপনায় সিলেট জেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, সাবেক গণপরিষদ সদস্য এ্যাডভোকেট আলহাজ্ব মোঃ লুৎফুর রহমান, ২নং ওয়ার্ড সদস্য ও ক্লাব সভাপতি মোঃ মতিউর রহমান এবং ১, ২ ও ৩নং সংরক্ষিত ওয়ার্ডের মহিলা সদস্য আমাতুজ জাহুরা রওশন জেবিনকে দেয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি’র বক্তব্য রাখছিলেন।

লাউয়াই ইসলামিয়া আলিম মাদ্রাসার গভর্নিং বর্ডির সভাপতি, বর্ষীয়ান মুরব্বি আলহাজ্ব মোঃ গোলাম ছোবহানী (ওলি মিয়া)’র সভাপতিত্বে এবং ক্লাব সদস্য মোঃ আতিকুর রহমান, নজমুল ইসলাম খসরু ও রেজাউল ইসলামের যৌথ সঞ্চালনায় এতে প্রধান বক্তা ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের নির্বাহী সদস্য, সাবেক সিটি মেয়র আলহাজ্ব বদর উদ্দিন আহমদ কামরান।

বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন দক্ষিণ সুরমা উপজেলা চেয়ারম্যান মোহাম্মদ আবু জাহিদ, জেলা জজ কোর্টের এডিশনাল পিপি এডভোকেট নিজাম উদ্দিন ও বরইকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব হাবিব হোসেন। আমন্ত্রিত অতিথি ছিলেন সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ডা. মুর্শেদ আহমদ চৌধুরী, জেলা আওয়ামী লীগ নেতা সাবেক চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মইনুল ইসলাম, সদর দক্ষিণ নাগরিক কমিটি, সিলেট’র আহবায়ক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ তুরণ মিয়া, শাহ স্পোর্টিং ক্লাব, লাউয়াই’র সভাপতি ও চ্যানেল আই ইউরোপের ডিরেক্টর আলহাজ্ব শাহ মোঃ আখতার হোসেন টুটুল, যুক্তরাজ্য আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ হাবিবুর রহমান হাবিব, সদর দক্ষিণ উপজেলা আওয়ামী লীগ সভাপতি, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ সাইফুল আলম ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ রইছ আলী এবং উপজেলা ভাইস চেয়ারম্যান শাহ মোঃ ইমাদ উদ্দিন নাসিরী। শুভেচ্ছা বক্তব্য রাখেন মোল্লারগাঁও ইউপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ মোঃ মকন মিয়া, সিলাম ইউপি চেয়ারম্যান ইকরাম হোসেন বখত, মোগলাবাজার ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম শায়েস্তা, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহীউদ্দিন সেলিম, লাউয়াই কেন্দ্রীয় জামে মসজিদের মোতওয়াল্লী আলহাজ্ব মোঃ শাহার মিয়া, জেলা কৃষকলীগের সাংগঠনিক সম্পাদক শমসের সিরাজ, বিশিষ্ট পেট্রোলিয়াম ব্যবসায়ী হুমায়ুন আহমেদ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক খন্দকার মহসিন কামরান, মহানগর শ্রমিক লীগের সাবেক সভাপতি রাহাত তরফদার ও দক্ষিণ সুরমা উপজেলা ছাত্রলীগ সভাপতি আতাউর রহমান সানি। স্বাগত বক্তব্য রাখেন লাউয়াই স্পোর্টিং ক্লাবের সংবর্ধনা আয়োজক উপ-কমিটির আহবায়ক, ক্লাবের সাবেক সভাপতি গোলাম হাদী ছয়ফুল। এলাকাবাসী ও ক্লাবের পক্ষ থেকে বক্তব্য রাখেন ডা. মিফতাউল হোসেন সুইট, আলহাজ্ব মোঃ আব্দুস ছত্তার, এডভোকেট মুমিনুল ইসলাম টিটু প্রমুখ। শুরুতে পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন লাউয়াই কেন্দ্রীয় জামে মসজিদের খতিব ও পেশ ইমাম আলহাজ্ব হাফেজ মাওলানা মোঃ মুজাহিদুল ইসলাম চৌধুরী। সংবর্ধিত অতিথিদের ক্রেস্ট এবং আমন্ত্রিত অতিথিদের ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন লাউয়াই স্পোর্টিং ক্লাবের সিনিয়র সহ-সভাপতি, সংবর্ধনা আয়োজক উপ-কমিটির সদস্য সচিব, সাংবাদিক চঞ্চল মাহমুদ ফুলর ও ক্লাবের সাধারণ সম্পাদক মিলন খানসহ অন্যরা। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: