সর্বশেষ আপডেট : ২ মিনিট ৪৩ সেকেন্ড আগে
শনিবার, ২১ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৬ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

ঢাকায় ফিরে যা বললেন অপু বিশ্বাস

full_1249160495_1485421196বিনোদন ডেস্ক:: ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস হঠাৎ করেই গত বছর আড়ালে চলে যান। এরপর প্রযোজক, শিল্পী এবং পরিচালকরা তার খোঁজ নেয়ার কয়েকবার চেষ্টা করেও ব্যর্থ হন। এবার নিজের উদ্যোগেই ফেসবুকে সরব হতে দেখা যায় তাকে। গতকাল তার ব্যবহৃত ফেসবুক অ্যাকাউন্ট থেকে ম্যাসেঞ্জারের গণমাধ্যমে ফোন করেন অপু বিশ্বাস।

তিনি বলেন, আমি এখন ঢাকায়। শিগগিরই সবার সঙ্গে দেখা হবে। অনেকদিন পর দেশে ফিরেছি। তাই অনেক কিছু গুছাতে হচ্ছে আমাকে। তবে হঠাৎ করে কেন আমি দূরে এটা সবাইকে একসঙ্গে জানাতে চাই। ইতিমধ্যে ফেসবুকে অনেকের সঙ্গে আমার যোগাযোগ শুরু হয়েছে। আমার প্রতি যাদের ক্ষোভ ছিল সেটাও হয়তো আর থাকবে না। আর কয়েকদিন পরই সবার সব প্রশ্নের উত্তর দেবো।

অপু আরো বলেন, এতদিন যারা আমাকে নিয়ে নানা রসালো খবর রটিয়েছে তাদেরও সামনা সামনি আমি হতে চাই। আমি কখনোই নায়িকা হিসেবে অহংকার করে শিডিউল ফাঁসাইনি। অনেকটা বাধ্য হয়েই আমাকে দেশের বাইরে যেতে হয়েছিল।

কী সেই কারণ জানতে চাইলে তিনি বলেন, বলব। সব প্রশ্নের উত্তর আমি অবশ্যই দেবো। তবে এজন্য আরো কিছুটা সময় অপেক্ষা করতে হবে।

হঠাৎ করে এভাবে আড়ালে চলে যাওয়ার কারণ সম্পর্কে বলেন, কিছু পারিবারিক ঝামেলা ছিল। এ কারণেই সবার কাছ থেকে দূরে ছিলাম। আড়ালে না গেলে এসব ঝামেলা নিয়ে চারদিকে বিভ্রান্তি আর গুজব আরো বেশি ছড়াত। আমার ভক্ত, শুভাকাঙ্ক্ষীরা বেশি কষ্ট পেতেন। আমার দুঃখ, কষ্ট ও বেদনার কথা ভক্তদের সঙ্গে ভাগাভাগি করতে চাই না। শুধুই সুখ আর আনন্দগুলোই ভাগাভাগি করতে চাই।

কাজে ফিরছেন কবে জানতে চাইলে তিনি বলেন, খুব তাড়াতাড়ি ফিরব। আগামী মাসের প্রথমেই হতে পারে। আমি না থাকার কারণে রাজনীতি, মাই ডার্লিং, পাঙ্কু জামাই, মা, লাভ ২০১৭—এই ছবিগুলোর কাজ আটকে আছে। প্রথমে এগুলোর কাজ শেষ করব। এরপর নতুন ছবির কাজ হাতে নেব। এই ছবিগুলোর কাজের জন্য যেদিন প্রথম এফডিসিতে আসব, সেদিন উৎসব হবে!

উল্লেখ্য, ২০০৪ সালে আমজাদ হোসেনের ‘কাল সকালে’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে সম্পৃক্ত হন অপু বিশ্বাস। এরপর এফ আই মানিক পরিচালিত ‘কোটি টাকার কাবিন’-এ প্রধান নায়িকার চরিত্রে অভিনয় করেন শাকিব খানের বিপরীতে। এটি ব্যবসায়িকভাবে সফল হয়। এরপর ‘পিতার আসন’, ‘চাচ্চু’, ‘দাদিমা’, ‘মিয়া বাড়ির চাকর’, ‘জন্ম তোমার জন্য’, ‘মায়ের হাতে বেহেশ-তের চাবি’, ‘লাভ ম্যারেজ’ সহ অসংখ্য জনপ্রিয় ছবিতে অভিনয় করেন অপু। তবে গত বছর কয়েকটি ছবির কাজ শেষ না করেই উধাও হয়ে যান তিনি। তার ফিরে আসার প্রহর গুনছে ঢালিউড। অপু বিশ্বাস সবশেষ বুলবুল বিশ্বাসের ‘রাজনীতি’, আবদুল মান্নানের ‘পাঙ্কু জামাই’ ছবিতে অভিনয় করেন।
সূত্র : প্রথম আলো

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: