সর্বশেষ আপডেট : ৭ মিনিট ৪৫ সেকেন্ড আগে
বৃহস্পতিবার, ২৪ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সিম্ফোনি নিয়ে এলো নতুন ফ্ল্যাগশিপ স্মার্টফোন

full_1858897053_1485518853তথ্য প্রযুক্তি ডেস্ক:: রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে ২৬ জানুয়ারি থেকে শুরু হওয়া স্মার্টফোন ও ট্যাব মেলা উপলক্ষে ‘জেড এইট’ নামের নতুন স্মার্টফোন নিয়ে আসছে সিম্ফোনি। এটি ফ্ল্যাগশিপ স্মার্টফোন।

স্মার্টফোনটির সামনে আছে ৮ মেগাপিক্সেল ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা আর পেছনে ১৩ মেগাপিক্সেল ক্যামেরা। এতে আছে ডুয়াল ফ্ল্যাশ। ব্লু-গ্লাস অপশনের মাধ্যমে অতিরিক্ত আলো ফিল্টার হয়ে ছবি উঠবে আরও ঝকঝকে। ক্যামেরাতে ফিচার হিসেবে রয়েছে ফেস বিউটি মোড, প্যানারোমা মোড, নাইট মোড, প্রফেশনাল মোড এবং ফ্ল্যাশ ল্যাম্প মোড।

নকশার দিক থেকে এটি প্রিমিয়াম ডিজাইনের স্মার্টফোন। ধাতব কাঠামোর ফোনটি হাতে সহজে আটকে থাকে। এতে আছে ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। এর ডিসপ্লে পাঁচ ইঞ্চি মাপের ফুল এইচডি। অ্যান্ড্রয়েড মার্শম্যালো অপারেটিং সিস্টেমচালিত ফোনটিতে আছে স্মার্ট অ্যাকশন ও স্মার্ট জেশ্চার মোড। এর মাধ্যমে ডাবল ট্যাপ হোমস্ক্রিন অন বা অফ করা যাবে। অক্ষর এঁকে অ্যাপ চালু করা যাবে। হোম বাটনটি ফিঙ্গারপ্রিন্টের কাজ করে। বাটনটি শুধু টাচ করেই ফোন আনলক করা যাবে। ব্যক্তিগত ফাইল, ছবি, ভিডিও লক করে রাখা যাবে ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে।

এক দশমিক ৪ গিগাহার্টজের কোয়ালকম স্ন্যাপড্রাগন ৪৩০ প্রসেসরের ফোনটিতে র‍্যাম তিন জিবি। এর ব্যাটারি তিন হাজার মিলিঅ্যাম্পিয়ারের। এতে পাওয়ার শেয়ারিং অপশন থাকায় পাওয়ার ব্যাংক হিসেবে অন্য ফোনে চার্জ দেওয়া যাবে। ফোনটিতে ভার্চ্যুয়াল রিয়্যালিটির অভিজ্ঞতাও পাওয়া যাবে।

সোনালি ও কালো রঙে বাজারে আসা ফোনটির মূল্য ১৩ হাজার ৯৯০ টাকা।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: