সর্বশেষ আপডেট : ২১ মিনিট ৪৫ সেকেন্ড আগে
শুক্রবার, ২৮ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

‘জনক্ষোভ ভিন্নখাতে নিতে তারেকের বিরুদ্ধে পরোয়ানা’

1485490798নিউজ ডেস্ক:: সরকার দলীয় লোকদের দিয়ে সার্চ কমিটি গঠনের ফলে ‍সৃষ্ট জনক্ষোভ ও অসন্তোষ ভিন্নখাতে নিতে তারেক রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করা হয়েছে বলে অভিযোগ করেছে বিএনপি। গতকাল বৃহস্পতিবার এক বিবৃতি এ অভিযোগ করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গ্রেফতারি পরোয়ানায় ক্ষোভ প্রকাশ করে তিনি বলেন, গ্রেফতারি পরোয়ানা জারি তারেক রহমানের বিরুদ্ধে সরকারের ধারাবাহিক আক্রমণেরই অংশ। জাতীয়তাবাদী চেতনা যে বিএনপি নেতাকর্মীদের মূল স্পিরিট তা মুছে ফেলতেই সরকার লাগামহীনভাবে সারাদেশে নেতাকর্মীদের বিরুদ্ধে বানোয়াট মামলা দায়ের ও গ্রেফতারি পরোয়ানা অব্যাহত রেখেছে।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহামান, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া এবং সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের বিরুদ্ধে অসত্য, অশ্লীল ও কুরুচিপূর্ণ বক্তব্য দেয়াকে সরকারের মন্ত্রী, এমপি ও নেতারা অভ্যাসে পরিণত করেছেন বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল।

তিনি বলেন, কোনো সভ্য দেশেই রাজনৈতিক প্রতিপক্ষদের বিরুদ্ধে অশ্রাব্য-কুশ্রাব্য গালিগালাজ করার দৃষ্টান্ত নেই। একমাত্র বাংলাদেশেই আওয়ামী দুঃশাসনের আমলে এমন দৃষ্টান্ত দেখা যায়।

মির্জা ফখরুল আরো বলেন, দেশের জনগণ বিশ্বাস করে, জাতীয়তাবাদী শক্তির ধারক বাহক জিয়া পরিবারকে নিশ্চিহ্ন এবং রাজনীতি থেকে দূরে সরিয়ে রাখার জন্যই একের পর মিথ্যা মামলা দায়ের ও গ্রেফতারি পরোয়ানা জারি করা হচ্ছে। কিন্তু সরকারের ভুলে গেলে চলবে না, বাংলাদেশের কোটি কোটি মানুষের সমর্থনই হচ্ছে বিএনপির মূল শক্তি। এ দলকে সহজে নিশ্চিহ্ন করা যাবে না।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: