সর্বশেষ আপডেট : ১০ মিনিট ১৪ সেকেন্ড আগে
শুক্রবার, ২২ সেপ্টেম্বর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ আশ্বিন ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

পাকিস্তানে অভিনয়, শাস্তি হতে পারে ২ তারকার

image-17255বিনোদন ডেস্ক:: উরি হামলার পর থেকেই বলিউড ছবিতে পাকিস্তানি শিল্পীদের কাজ করা বন্ধ রয়েছে। এমনকি পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রীদের ভারতে আসার নিষেধাজ্ঞাও এখনো ওঠেনি। এরইমধ্যে পাকিস্তানে অভিনয় করে পাল্টা বিপদের মুখে বলিউডের দুই তারকা ইলিয়ানা ডি’ক্রুজ এবং কুণাল খেমু।

আতিফ আসলামের সাথে পাকিস্তানের একটি মিউজিক ভিডিওতে কাজ করেছেন ইলিয়ানা। অন্যদিকে, কুণাল খেমুকেও দেখা গেছে রাহাত ফতে আলি খানের একটি মিউজিক ভিডিওতে। ভারতীয় দুই শিল্পীর পাকিস্তানে অভিনয় করা নিয়ে মনে করা হচ্ছিল ফাওয়াদ খান, আলি জাফর এবং আতিফ আসলামরাও হয়তো বলিউডে ফিরতে চলেছেন।

কিন্তু, ইন্ডিয়ান মোশন পিকচার প্রোডিউসার অ্যাসোসিয়েশন জানিয়েছে, পাকিস্তানের শিল্পীদের উপর নিষেধাঞ্জা ওঠেনি। ইলিয়ানা ডি’ক্রুজ এবং কুণাল খেমুর বিরুদ্ধেও ব্যবস্থা নেয়ার হুঁশিয়ারি দেয়া হয়েছে। পাকিস্তানে তারা কেন অভিনয় করেছেন তা জানতে চাওয়া হবে তাদর কাছে।

সেন্ট্রাল বোর্ড অফ ফিল্ম সার্টিফিটেশন-এর চেয়ারপার্সন পহেলাজ নিহালানির মতে, ‘এইমুহূর্তে ভারতীয় শিল্পীদের পাকিস্তানের প্রজেক্টে কাজ না করাটাই ভালো। কেউ যদি নিজের ইচ্ছায় করে থাকেন তাহলে তাকে তো সমস্যায় পড়তেই হবে।’

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: