সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বুধবার, ২৬ এপ্রিল, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ বৈশাখ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

গোলাপগঞ্জে আবাসিক খাতে শ্রেষ্ঠ বিদ্যুৎ গ্রাহক আতিকুল ইসলাম

unnamed (1)গোলাপগঞ্জ প্রতিনিধি:: আবাসিক শ্রেণীতে শ্রেষ্ঠ বিদ্যুৎ গ্রাহক হয়েছেন গোলাপগঞ্জ পৌরসভার দাড়ীপাতন সেখানী বাড়ি গ্রামের আতিকুল ইসলাম। বৃহস্পতিবার সিলেট পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর ২৬তম বার্ষিক সাধারন সভায় এ পুরষ্কার প্রধান করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন উপজেলার নিয়মিত ও সর্বোচ্চ বিদ্যুৎ ব্যবহারকারী গ্রাহকগণের মধ্যে আবাসিক,বাণিজ্যিক,দাতব্য,শিল্প ও সেচ শ্রেণীতে ১৫জনকে পুরুস্কার প্রধান করা হয়। বৃহস্পতিবার সকাল ৯টা থেকে দুপুর ২টা পর্যন্ত সভায় ২০১৫-১৬ বছরের কার্য্যক্রম উপস্থিত সদস্যদের সামনে পেশ করা হয়।

অনুষ্ঠানে প্রদত্ত বাৎসরিক আয়-ব্যায়ের হিসাব (২০১৫-১৬) থেকে জানা যায়, বিগত বছরে মোট বিদ্যুৎ বিক্রয় ও অন্যান্য পরিচালনা খ্যাত থেকে সিলেট পবিস-১ আয় করেছে প্রায় ১৫৯ কোটি ২০লক্ষ ৫৮ হাজার টাকা এবং বিদ্যুৎ বিতরন, পরিচালনা ও রক্ষনাবেক্ষন এবং প্রশাসনিকসহ যাবতীয় খরচ শেষে নীট মার্জিন প্রায় ২৮ কোটি টাকা। লাভ নয়, লোকসান নয় নীতিতে এই সমিতি পরিচালিত হয়। গোলাপগঞ্জ জোনাল ম্যানেজার সুজিৎ কুমার বিশ্বাসের পরিচালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতি বোর্ডের সভাপতি সৈয়দ মকবুল হোসেন। বার্ষিক হিসাব বিবরনী উপস্থাপন করেন বোর্ডের সচিব ও ভারপ্রাপ্ত কোষাধ্যক্ষ আব্দুল আহাদ। বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারের মইন উদ্দিনের বাণী পাঠ করে শোনান সিলেট জোনের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ নুরুল হক।

বক্তব্যদেন জেনারেল ম্যানেজার প্রকৌশলী মোঃ মাহবুবুল আলম প্রমুখ। সভায় অতিথি ও গ্রাহকসহ ১হাজার ৭ শত ৯ জন সদস্য উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে জানানো হয় ১৯৯০ সালের ২জুন সিলেট পবিস-১ আনুষ্ঠানিক বিদ্যুতায়নের মাধ্যমে সিলেট জেলার ৮টি উপজেলার ২ হাজার ৪৮টি গ্রামে ডিসেম্বর ২০১৬ পর্যন্ত ৬হাজার ১৬ কিলোমিটার লাইন বিদ্যুতায়নের মাধ্যমে ২লক্ষ ৭১হাজার ৭শত ৮৪জন গ্রাহককে বিদ্যুৎ সেবা পৌছে দিতে সক্ষম হয়েছে।

fakhrul_islam

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: