সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
বুধবার, ১৬ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

মাহা প্রথম সিলেট প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগের উদ্বোধন ২৯ ফেব্রুয়ারি

unnamed (2)মাহা প্রথম সিলেট প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগের উদ্বোধন ২৯ ফেব্রুয়ারি সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে। ১০টি ফুটবল দলের অংশগ্রহনে উদ্বোধনী দিনে সন্ধ্যা পৌনে ৬টায় আবাহনী ক্রীড়াচক্র বনাম জনতা ক্লাবের মধ্যাকার খেলা অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী খেলা ব্যতীত প্রতিদিন ২টি করে ম্যাচ অনুষ্ঠিত হবে। এরমধ্যে প্রথম ম্যাচ বিকেল ৩টায় এবং দ্বিতীয় ম্যাচ সন্ধ্যায় ৬টায় অনুষ্ঠিত হবে। প্রতিটি ম্যাচে ম্যান অব দ্যা ম্যাচ পুরস্কার প্রদান করা হবে।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে নগরীর রিকাবিবাজার সিলেট জেলা ক্রীড়া সংস্থা মিলনায়তনে জেলা ফুটবল এসোসিয়েশন আয়োজিত সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে এসব তথ্য জানান, সিলেট প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগের চেয়ারম্যান অ্যাডভোকেট নিজাম উদ্দিন।

লিখিত বক্তব্যে বলা হয়, খেলায় স্থানীয় খেলোয়াড় সৃষ্টির লক্ষ্যেই মূলত; প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগের আয়োজন। এতে অংশগ্রহণকারী দলগুলো হচ্ছে, আবাহনী ক্রীড়া চক্র, লাউয়াই স্পোটিং ক্লাব, মোহামেডান স্পোটিং ক্লাব, টিলাগড় ক্লাব, কসমস ক্লাব, সিলেট স্পোটিং ক্লাব, গ্লোরিয়ার্স স্পোটিং ক্লাব, সিলেট ইউনাইটেড ক্লাব, বঙ্গবীর অগ্রগামী ক্রীড়া চক্র ও জনতা ক্লাব।

এই আয়োজনের মাধ্যমে এই অঞ্চলের ফুটবল খেলোয়াড়দের মধ্যে নবজাগরণ সৃষ্টি হবে আশাবাদ ব্যক্ত করে বক্তারা বলেন,আমরা চাই যুবসমাজ জঙ্গিবাদ, মাদক ও সন্ত্রাসবাদ হতে দূরে থাকুক, পড়াশোনার পাশাপাশি খেলাধুলায় মনোনিবেশ করে শারিরীক, মানসিকভাবে পরিশীলিত হয়ে একজন মানুষ হিসেবে সত্যিকারের মানুষ হিসেবে সমাজে প্রতিষ্ঠিত হোক।

সংবাদ সম্মেলনে বক্তারা বলেন, অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এমপি’র প্রত্যক্ষ ও পরোক্ষ সযোগীতায় স্থানীয় খেলোয়াড়দের মানোন্নয়নে তাদের খেলার সুযোগ সৃষ্টি করে দিতে এমন আয়োজন করা হয়েছে।সেই সঙ্গে এগিয়ে এসেছেন প্রশাসনসহ বিভিন্ন সরকারি বেসরকারি প্রতিষ্ঠান।

টাইটেল স্পন্সর হিসেবে মাহা ছাড়াও এই ফুটবল লীগকে সফল করতে কো-স্পন্সর হয়ে পাশে দাড়িয়েছেন সিলেট মেট্টোপলিটন ইউনিভার্সিটি, হোটেল স্টার প্যাসিফিক,সাকের অটো ব্রিকস,পুষ্টি ফুডস, হোটেল হলি গেইট, হোটেল রোজভিউ, বেঙ্গল স্টোন ক্রাসার।

সংবাদ সম্মেলনে সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ বলেন, আগামীতে মাঠ পর্যায় থেকে খেলোয়াড় তুলে আনতে আন্তঃস্কুল পর্যায়ে ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হবে। ফলে ক্রীড়াঙ্গনকে লেখনীর মাধ্যমে সচল রাখতে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন আয়োজকরা।

সিলেটের জেলা প্রশাসক জয়নাল আবেদীনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকবেন সিলেটের বিভাগীয় কমিশনার জামাল উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান বিপিএম, এসএমপি কমিশনার গোলাম কিবরিয়া, পুলিশ সুপার মনিরুজ্জামান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক ও বাফুফের সদস্য এবং ফ্যাশন হাউস মাহা’র স্বত্বাধিকারী মাহি উদ্দিন সেলিম, জেলা ক্রীড়া সংস্থার সদস্য বিজিত চৌধুরী, সিলেট প্রিমিয়ার ডিভিশন ফুটবল লীগের সদস্য সচিব হাজি মিলাদ আহমদ, জেলা ক্রীড়া সংস্থার সাবেক সহ সভাপতি বিমলেন্দু দে নান্টু ও হাজি এম.এ সাত্তার, ক্রীড়া সংগঠক গোলাম জাবির চৌধুরী জাবু, আব্দুল মালিক রাজা,আক্কাস উদ্দিন, মিলন খান প্রমুখ। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: