সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান মঙ্গলবার (২৮ জানুয়ারি) সকাল ১১টায় বিদ্যালয়ের মাঠে অনুষ্ঠিত হয়। সরকারি অগ্রগামী বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের প্রধান শিক্ষক বাবলী পুরকায়স্থের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেটের জেলা প্রশাসক এম. কাজী এমদাদুল ইসলাম। এসময় তিনি বলেন, শরীর সুস্থ্য রাখতে খেলাধুলার প্রয়োজন। সব সময় ক্রীড়া প্রতিযোগিতা শিক্ষার্থীদের লেখাপড়ার পাশাপাশি শারিরীক গঠনেও সহযোগিতা করে। ক্রীড়াঙ্গনে বাংলাদেশকে এগিয়ে নিতে স্কুল-কলেজ পর্যায়ে ক্রীড়া প্রতিযোগিতা গুরুত্বপূর্ণ অবদান রাখে। শৃঙ্খলাবোধ, মানবতাবোধ ও সুশিক্ষায় শিক্ষিত জাতি গঠনে লেখাপড়ার পাশাপাশি খেলাধুলার গুরুত্ব অপরীসিম।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি তাসনীম আহমেদ। বিদ্যালয়ের শিক্ষার্থী ফাবিহা জাবিন রিয়াশা ও ছালওয়া অন্ত এর পরিচালনায় আরো বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষিকা সুজাতা গুপ্তা, খয়রুন্নেছা খাতুন, বিলকিস বেগম, নুরুন্নাহার চৌধুরী, নমিতা গোস্বামী, সহকারী প্রধান শিক্ষক (প্রভাতী) মমতাজ বেগম, সহকারী প্রধান শিক্ষক (দিবা) বেগম শাহানা, বার্ষিক ক্রীড়া পর্ষদ ২০২০ এর আহ্বায়ক মো. আফতাব হোসেন চৌধুরী। খেলা পরিচালনা করেন বিদ্যালয়ের শিক্ষিকা কোহেলী রানী রায়।
অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন মাহজাবিন জান্নাত মুমু, গীতা পাঠ করেন অদিতি ধর অন্না, ত্রিপিটক পাঠ করেন হ্যাপী বড়ুয়া, বাইবেল পাঠ করেন মেরিয়ান রায় চৌধুরী। বিজ্ঞপ্তি

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: