সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৭ জুন, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৩ আষাঢ় ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ ম্যাডোনা!

image-17236বিনোদন ডেস্ক:: মার্কিন পপসম্রাজ্ঞী ম্যাডোনার গানকে ‘অনির্দিষ্টকালের জন্য’ নিষিদ্ধ ঘোষণা করেছে টেক্সাসের রেডিও স্টেশন ‘হিটস ১০৫’। সম্প্রতি হোয়াইট হাউস নিয়ে বিদ্রুপ মন্তব্য করায় এমন সিদ্ধান্ত নেয় টেক্সাসের রেডিও স্টেশনটি। ব্রিটিশ অনলাইন পত্রিকা ইন্ডিপেন্ডেন্ট এমন খবর প্রকাশিত হয়েছে।

খবরে বলা হয়, মঙ্গলবার ওয়াশিংটন ডিসিতে প্রায় পাঁচ লাখ মানুষের উপস্থিতিতে এক সমাবেশে ম্যাডোনা হোয়াইট হাউস নিয়ে বিদ্রুপ মন্তব্য করেছেন। এসময় তিনি বলেন, সর্বশেষ মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন নিয়ে তিনি ক্ষুব্ধ। তিনি হোয়াইট হাউস উড়িয়ে দেয়ার কথাও অনেক ভেবেছেন।

তার এমন মন্তব্যের কারণেই টেক্সাসের টেক্সারকানার হিটস ১০৫ চ্যানেলটি এই পপ তারকার গান নিষিদ্ধ করেছে।

রেডিও চ্যানেলটির মহাব্যবস্থাপক চেরি থমাস বলেছেন, এই চ্যানেল থেকে ম্যাডোনার সব গান নিষিদ্ধ করাটা রাজনীতির বিষয় নয়, এটা দেশপ্রেমের বিষয়। তিনি অ-আমেরিকাসুলভ যে মনোভাব দেখিয়েছেন তাতে করে আমাদের মনে হয়েছে যে তার গান চালানোটা ঠিক হবে না।

ম্যাডোনার মন্তব্য নিয়ে উতিমধ্যে সমালোচনার ঝড় উঠেছে। সাবেক হাউস স্পিকার নিউট গিনগ্রিচ বলেছেন, ‘ওই বক্তব্যের জন্য ম্যাডোনাকে গ্রেফতার করা উচিত।’ এছাড়া সোশ্যাল মিডিয়ায় অনেকেই ম্যাডোনার বক্তব্যের বিরোধিতা করেছেন।

ম্যাডোনা নিজেও ইনস্টাগ্রামের এক পোস্টে তার বক্তব্যের ব্যাখ্যা দিয়েছেন। সেখানে তিনি বলেছেন, আমি সহিংসতার পক্ষে নই। আমার বক্তব্যের খণ্ডিত একটি অংশ নিয়ে আলোচনা না করে গোটা বক্তব্য বুঝতে হবে। আমি রূপক অর্থে কথা বলেছি। এটাকে সেভাবেই দেখতে হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: