সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
মঙ্গলবার, ২৮ ফেব্রুয়ারী, ২০১৭, খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

রাবি আইবিএ’র গ্রাজুয়েশন উৎসব ২৮ জানুয়ারি

unnamed (4)রাবি প্রতিনিধি:: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ব্যবসায় প্রশাসন ইন্সটিটিউটের (আইবিএ) ৪র্থ গ্রাজুয়েশন উৎসব আগামী ২৮ জানুয়ারি তাদের নিজস্ব ক্যাম্পাসে অনুষ্ঠিত হবে। বৃহস্পতিবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয়ের আইবিএ ভবনে এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আইবিএ-এর পরিচালক অধ্যাপক ড. মুহাম্মদ রফিকুল ইসলাম জানান, আগামী ২৮ জানুয়ারি অনুষ্ঠিতব্য গ্রাজুয়েশন উৎসবে এক্সিকিউটিভ এমবিএ, সান্ধ্যকালীন এমবিএ, দিবাকালীন এমবিএ এবং বিবিএ গ্রাজুয়েট থেকে মোট ৪৪৮ জন শিক্ষার্থীকে সনদ প্রদান করা হবে।

তিনি জানান, বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক মুহম্মদ মিজানউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের চেয়ারম্যান অধ্যাপক আবদুল মান্নান। এছাড়া বিশেষ অতিথি হিসেবে থাকবেন রাজশাহী সদর আসনের সাংসদ ফজলে হোসেন বাদশা, বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশনের সদস্য অধ্যাপক ড. এম. শাহ নওয়াজ আলি, বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য অধ্যাপক চৌধুরী সারওয়ার জাহান। এছাড়া অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখবেন আইবিএ-এর পরিচালক অধ্যাপক ড. মুহাম্মদ রফিকুল ইসলাম ও ধন্যবাদ জ্ঞাপন করবেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক ড. এম. এন্তাজুল হক।

সম্মেলনে জানানো হয়, ভালো ফলাফল করার জন্য মোট ১২জন শিক্ষার্থীকে ওই অনুষ্ঠানে স্বর্ণপদক প্রদান করা হবে। এর মধ্যে এক্সিকিউটিভ এমবিএ থেকে মো. ফিরোজ উদ্দিন (২য় ব্যাচ), মো. মইন উদ্দিন (৩য় ব্যাচ), মো. গোলাম মহি উদ্দিনকে (৪র্থ ব্যাচ); সান্ধ্যকালীন এমবিএ থেকে শামসুন নাহার (৮ম ব্যাচ), সৈয়দ শাহেদ হাসান কবীর (৯ম ব্যাচ), আহসানুল আবেদীনকে (১০ম ব্যাচ); দিবাকালীন এমবিএ থেকে এম বি এম রাশেদ মাহমুদ(৩য় ব্যাচ), আব্দুল্লাহ আল মামুন(৪র্থ ব্যাচ), অতিন্দ্র কুমার মল্লিক(৫ম ব্যাচ) এবং বিবিএ গ্রাজুয়েটদের জন্য কুমার দেবাশিষ দত্ত (৩য় ব্যাচ), মো. আবির আলী (৪র্থ ব্যাচ), মোহায়মিনুল হক মিথুনকে (৫ম ব্যাচ) স্বর্ণপদক প্রদান করা হবে।

এছাড়া দুপুর আড়াইটায় লালন গানের এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আইবিএ-এর অধ্যাপক এ কে শামসুদ্দোহা, অধ্যাপক মহসিন-উল-ইসলাম, অধ্যাপক ড. মোহা. হাছানাত আলী প্রমুখ।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: