সর্বশেষ আপডেট : ১২ মিনিট ২০ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২২ অগাস্ট, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৭ ভাদ্র ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কোম্পানীগঞ্জ ডেভেলপমেন্ট সোসাইটি সিলেট কর্তৃক প্রবাসীদের সংবর্ধনা প্রদান

unnamedকোম্পানীগঞ্জ ডেভেলপমেন্ট সোসাইটি সিলেটের উদ্যোগে প্রবাসীদের সম্মানার্থে এক সংবর্ধনা অনুষ্ঠান বুধবার রাত ৭টায় সিলেট নগরীর আম্বরখানাস্থ একটি অভিজাত রেস্টুরেন্টের কনফারেন্স হলে অনুষ্ঠিত হয়।

কোম্পানীগঞ্জ ডেভেলপমেন্ট সোসাইটি সিলেটের আহ্বায়ক মোঃ সাইফুল ইসলামের সভাপতিত্বে ও সদস্য সচিব এম সুহেল আহমদের পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন হাবিবুল্লাহ জাবেদ।

প্রধান অতিথির বক্তব্য রাখেন সিলেট জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক, কোম্পানীগঞ্জ ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এডিশনাল পিপি মাহফুজুর রহমান মাহফুজ। প্রধান অতিথির বক্তব্য তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়ার লক্ষ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলস ভাবে কাজ করে যাচ্ছেন। দেশের জনগণের মঙ্গলের কথা ভেবে ও এ দেশকে একটি উন্নত রাষ্ট্রে পরিণত করার জন্য তিনি অক্লান্ত পরিশ্রম করছেন। দেশকে উন্নয়নের পথে এগিয়ে নিতে ও সমৃদ্ধশালী করতে যুবকদের এগিয়ে আসা প্রয়োজন। তাই কোম্পানীগঞ্জের উন্নয়নেও যুব সমাজকে এগিয়ে আসার আহ্বান জানান।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সিলেট জেলা আওয়ামীলীগের সদস্য মোঃ নুরুল আমিন, সিলেটস্থ কোম্পানীগঞ্জ সমিতির সাধারণ সম্পাদক রফিকুল হক, কোম্পানীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান নাসরিন জাহান ফাতেমা, সিলেট জেলা শ্রমিকলীগের সহ সভাপতি ও কোম্পানীগঞ্জ উপজেলা শাখার সভাপতি আব্দুল ওয়াদুদ, কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এপিপি শাহজাহান চৌধুরী, কোম্পানীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি মোঃ আবুল হোসেন, সংবর্ধিত অতিথি কোম্পানীগঞ্জ উপজেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক, মোঃ ফয়ছল আহমদ (লন্ডন প্রবাসী), কোম্পানীগঞ্জ এম সাইফুর রহমান কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি মোঃ ফজলুল হক (ফ্রান্স প্রবাসী)।

উপস্থিত ছিলেন, কোম্পানীগঞ্জ ডেভেলপমেন্ট সোসাইটি সিলেটের সদস্য মোঃ নুরুল ইসলাম, মোঃ আমিনুল ইসলাম হামিম, তাজ উদ্দিন তাজ, রঞ্জিত দেবনাথ ময়না, এইচ এম ইকবাল হোসেন, মোঃ বাবুল আহমদ, দেলোয়ার মাহমুদ রিপন, শামসুল আলম, মোঃ বেলাল আহমদ, মুসলিম আহমদ, সফাত উল্লাহ, রুবেল আহমদ, আলী আহমদ, ইমরান আহমদ হেলাল, দেলোয়ার হোসেন, জুয়েল আহমদ, কাওসার আহমদ টিটু, নাজিমূল ইসলাম, কেফায়েত উল্লাহ, জাহেদুল ইসলাম, জুনেদ আহমদ, রুবেল আহমদ, সাইফুল ইসলাম মামুন, দেলোয়ার হোসেন, আনোয়ার হোসেন, সাচ্ছা মিয়া, কামাল হোসেন, আল আমিন, নজরুল ইসলাম, ফরিদ আহমদ, সুলেমান আহমদ, মিসবাহ উদ্দিন, মিনহাজুল ইসলাম মাজেদ, আবির মারজান, তারেক আহমদ প্রমুখ। অনুষ্ঠানে সকল শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। – বিজ্ঞপ্তি

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: