সর্বশেষ আপডেট : ১৩ মিনিট ৪৩ সেকেন্ড আগে
বুধবার, ১৮ অক্টোবর, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৩ কার্তিক ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

নবীগঞ্জের ইনাতগঞ্জ হাই স্কুলের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন

unnamedনবীগঞ্জ প্রতিনিধি:: নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ উচ্চ বিদ্যালয়ের অবকাঠামো উন্নয়ন ও শিক্ষার মান বৃদ্ধি শীর্ষক আলোচনা সভা এবং কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । বুধবার সকালে উক্ত বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ-১ (নবীগঞ্জ-বাহুবল) আসনের এমপি এম এ মুনিম চৌধুরী বাবু।

অনুষ্ঠানের শুরুতেই শিক্ষক ও শিক্ষার্থীরা প্রধান অতিথিকে ক্রেস্ট ও ফুলের তোড়া উপহার দেন। পরে বিদ্যালয়ের স্কাউট দল গার্ড অব অনার প্রদান করে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক বদরুল আলমের সভাপতিত্বে ও শিক্ষক মোঃ শফিকুল ইসলামের পরিচালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উক্ত বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান মাসুদ আহমেদ জিহাদী, প্রবাসী ও বিদ্যালয়ের দাতা সদস্য সাজান উদ্দিন, ছাইম উদ্দিন, জগন্নাতপুর উপজেলার পইল ইউনিয়নের চেয়ারম্যান মখলিছুর রহমান, সমাজ সেবক নুর আলী, শাহ নুনু মিয়া।

এতে বক্তব্য রাখেন, ইউনিয়ন জাপা সভাপতি সিরাজ উদ্দিন, সাধারন সম্পাদক আব্দুল কাইয়ুম, যুবলীগ নেতা আব্দুল বারিক। অনুষ্ঠানের শুরুতেই পবিত্র কোরআন থেকে তেলওয়াত করেন মাওলানা সিরাজুল ইসলাম, গীতা পাঠ করেন অচিন্ত আচার্য্য। এর পরে লন্ডন প্রবাসী সাজান উদ্দিনের অর্থায়নে নির্মিত বিদ্যালয়ের সিমানা পাচিরের প্রধান গেইট ফিতা কেটে উদ্বোধন করেন এমপি এম এ মুনিম চৌধুরী বাবু। উক্ত অনুষ্ঠানে এমপি মুনিম চৌধুরী বাবু বিদ্যালয়ের ভবনসহ বিভিন্ন ক্ষেত্রে সহযোগীতা করার আশ^াস প্রদান করেন। এছাড়াও তরুন সমাজ সেবক সামছুল হকের সৌজন্যে ২৫ জন কৃতি শিক্ষার্থীদের ক্রেষ্ট প্রদান করা হয়।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: