সর্বশেষ আপডেট : ১৬ মিনিট ৪২ সেকেন্ড আগে
মঙ্গলবার, ২৩ মে, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৯ জ্যৈষ্ঠ ১৪২৪ বঙ্গাব্দ |

DAILYSYLHET

সালমানের কিক টু’র শ্যুটিং ২০১৮ তে: থাকছেন না জ্যাকলিন

1485412094বিনোদন ডেস্ক:: সালমানের হিট ছবির মধ্যে কিক অন্যতম। ২০১৪ সালে মুক্তির পর মারদাঙ্গা অভিনয়ে প্রশংসা আর বাণিজ্যিক সফলতা, দুই-ই পেয়েছে সিনেমাটি। এবার আসলো নতুন খবর, অবশেষে আগামী বছর সিক্যুয়াল কিক-টু সিনেমার শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছেন নির্মাতা সাজিদ নাদিয়াদওয়ালা।

সালমান খান ও জ্যাকলিন ফার্নান্দেজ অভিনীত এ সিনেমায় নতুনত্ব থাকছে বলেও ইঙ্গিত দিয়েছেন নির্মাতা। কিক প্রযোজনা ও পরিচালনা করেছিলেন সাজিদ নাদিয়াদওয়ালা। সিনেমাটিতে অভিনয় করেছিলেন সালমান, ফার্নান্দেজ, রণদীপ হুদা, নওয়াজউদ্দিন সিদ্দিকী, মিঠুন চক্রবর্তী।

বলিউড লাইফে প্রকাশিত খবরে বলা হয়েছে, সাজিদ নাদিয়াদওয়ালা কিক-টু সিনেমাটির ৮০ শতাংশ চিত্রনাট্য লিখেছেন। তিনি সালমানকে চিত্রনাট্য শুনিয়েছেন এবং এ অভিনেতা এটি পছন্দও করেছেন। ২০১৮ সালের মাঝামাঝিতে তারা সিনেমার শুটিং শুরুর সিদ্ধান্ত নিয়েছেন।

সালমান খানের চরিত্রটি আগের সিনেমার মতোই থাকছে না পরিবর্তন করা হচ্ছে সে বিষয়ে সূত্র জানিয়েছে, সব চরিত্রগুলোই ভিন্ন ধরনের হবে। তার মানে কী। নতুন এ সিনেমায় থাকছেন না জ্যাকুলিন, রনদীপ হুদা কিংবা নওয়াজউদ্দিন সিদ্দিকী।

কিক-টু সিনেমাটি ২০১৭ সালে শুরুর কথা ছিল। কিন্তু এই বছর টিউবলাইট, টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত সালমান। অন্যদিকে এ বছর সাজিদ নাদিয়াদওয়ালার তিনটি সিনেমা মুক্তি পাবে।

সব মিলিয়ে এসব কারণে কিক টু’র যাত্রা পিছিয়েছে। তবে কারা থাকছেন সালমানের সঙ্গে সে খবর জানতে আরো অপেক্ষা করতে হবে।

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: