সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বুধবার, ২২ মার্চ, ২০১৭, খ্রীষ্টাব্দ | ৮ চৈত্র ১৪২৩ বঙ্গাব্দ |

DAILYSYLHET

কমলগঞ্জে স্বরাষ্ট্রমন্ত্রীর আগমন উপলক্ষে এলাকায় সাজ সাজ রব

68418_139কুলাউড়া অফিস:: মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার শমসেরনগরে আগামী ২৭ জানুয়ারি শুক্রবার স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল এমপি এর আগমন উপলক্ষে এলাকায় সাজ সাজ রব দেখা দিয়েছে। এদিকে কমলগঞ্জ থানায় চাহিদার তুলনায় পুলিশ স্বল্পতা ও অফিসারদের আবাসন সংকটের কারনে দৈনন্দিনের কাজে ব্যাঘাত সৃষ্টি করছে।

জানা যায়, শমশেরনগর এএটিএম বহুমুখী উচ্চ বিদ্যালয়, সুজা মেমোরিয়াল কলেজ, হাজী উস্তওয়ার বালিকা উচ্চ বিদ্যালয়, আব্দুল মছব্বির একাডেমী, আইডিয়াল কিন্ডার গার্টেন ও শমশেরনগর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের উদ্যোগে এ পুণর্মিলনী অনুষ্ঠিত হচ্ছে। আগামী ২৭ ও ২৮ জানুয়ারী সিংরাউলী ইলেভেন স্টার ক্লাব মাঠে বর্নাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ২ দিন ব্যাপী অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। উদ্বোধনী দিন প্রধান অতিথি হিসাবে উপস্থিত থাকবেন স্বরাষ্ট্রমন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান কামাল এমপি। পুণর্মিলনী অনুষ্ঠানকে প্রানবন্ত করতে উদ্বোধনী দিন অনুষ্ঠিত হবে গ্রাম-বাংলার ঐতিহ্যবাহী পিঠা মেলা।

সংশ্লিষ্ট সুত্রে আরো জানা যায়, অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রীর নিকট শমসেরনগরকে আলাদা থানা হিসাবে ঘোষনা করার দাবী জানানো হবে। স্বরাষ্টমন্ত্রীর আগমনকে কেন্দ্র করে ইতিমধ্যে মঞ্চ প্রস্তুুত করা হয়েছে। মন্ত্রীকে স্বাগত জানিয়ে বিভিন্ন সড়কে তোরন টাঙ্গানো হয়েছে। আরো জানা যায়, ২ দিকে ভারতীয় সীমান্ত ঘেষা অর্থাৎ দক্ষিণে ভারতের ত্রিপুরা রাজ্য ও পূর্বে কুলাউড়া উপজেলা ও ভারতের আসাম রাজ্য বেষ্টিত কমলগঞ্জ উপজেলার ৪৮৫.২৬ বর্গ কিলোমিটার আয়তনের ১টি পৌরসভা ও ৯টি ইউনিয়নের প্রায় সাড়ে ৩ লক্ষাধিক মানুষের জান-মানের নিরাপত্তা ও আইন-শৃংঙ্খলা রক্ষা কাজের জন্য ১টি থানা ও ১টি পুলিশ ফাঁড়ি রয়েছে। কমলগঞ্জ থানায় ১ জন ওসি, ১ জন ওসি (তদন্ত), ১০ জন এসআই, ১৬ জন এএসআই এবং ৩১ জন পুলিশ কনষ্টবল বরাদ্ধ থাকলেও আছেন ১৮ জন। অপর দিকে শমসেরনগর পুলিশ ফাঁড়িতে ১ জন অফিসার ইনচার্জ, ১ জন এসআই, ৪ জন এএসআই, ১ জন এটিএসআই ৮ জন কনষ্টবল নিয়োজিত আছেন। সুত্রে আরো জানা যায়, কমলগঞ্জ থানা ও পুলিশ ফাঁড়িতে কনষ্টবল থেকে অফিসারের সংখ্যা বেশী অবস্থান করছেন। যার দরুণ অফিসে বসার স্থান সংকূলান হয়না। এছাড়া অফিসারদের বসবাসের জন্য পর্যাপ্ত স্থায়ী আবাসন ব্যবস্থা নেই। ফলে অনেকেই ভাড়া বাড়িতে থাকতে হচ্ছে বলে জানান কমলগঞ্জ থানার ওসি (তদন্ত) নজরুল ইসলাম।

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৬

সম্পাদকমন্ডলীর সভাপতি : মকিস মনসুর আহমদ, সম্পাদক : লিয়াকত শাহ ফরিদী
প্রকাশক : কে এ রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
কার্যালয়: ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট-৩১০০
ফোন : ০৮২১-৭২৬ ৫২৭, ০১৭১৭ ৬৮ ১২ ১৪ (নিউজ), ০১৭১২ ৮৮ ৬৫ ০৩ (সম্পাদক)
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: